1. netpeonbd@gmail.com : Desk Report : Desk Report
  2. netpeoneditor@gmail.com : Desk Report : Desk Report
  3. admin@irisnewsbd.com : irisnewsbd : Ali Siddiki
  4. naimurrahman4969@gmail.com : naimur rahman naeem : naimur rahman naeem
  5. raju.aamar.fm@gmail.com : Raisul Islam Chowdhury : Raisul Islam Chowdhury
  6. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
  7. rifathossain3535@gmail.com : rifat hossain : rifat hossain
  8. mdriyadhasan700@gmail.com : Riyad hasan : Riyad hasan
সিরাজগঞ্জে ২৩ তম জাতীয় সমাজসেবা দিবস পালন - Iris News
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০১:২০ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে ২৩ তম জাতীয় সমাজসেবা দিবস পালন

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ১৯ প্রদর্শিত সময়ঃ
সিরাজগঞ্জে ২৩ তম জাতীয় সমাজসেবা দিবস পালন
সিরাজগঞ্জে ২৩ তম জাতীয় সমাজসেবা দিবস পালন

শফিক মোহাম্মদ রুমন (সিরাজগঞ্জ) : “মুজিববর্ষের সফলতা, ঘরেই পাবেন সকল ভাতা” এই শ্লোগান‌কে সাম‌নে রে‌খে সারাদেশের ন্যায় সিরাজগঞ্জে ২৩ তম জাতীয় সমাজসেবা দিবস আনন্দঘন পরিবেশে মধ্যে দিয়ে পালন করা হয়।

অনুষ্ঠানটি নানা কর্মসূচীর মধ্যে ছিলো, বেলুন-ফেস্টুন উড্ডায়ন, বর্ণাঢ্য র‍্যালি, আলোচনা সভা ও ক্রেস্ট প্রদান করা হয়েছে। সিরাজগঞ্জ জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয়, জিআইজেড ও স্বেচ্ছাসেবী সংস্থা সুমূহের কর্মসূচীর আয়োজনে, রোববার সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসক কার্যালয়ের শহিদ শামসুদ্দীন সম্মেলন কক্ষে- আলোচনাসভায় প্রধান অতিথির বক্ত‌ব্য সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ, বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা ‌দেশ‌কে বি‌শ্বের দরবারে উন্নয়নের রোল মডেল হিসাবে দেশকে এ‌গিয়ে নিয়ে যাচ্ছেন । আগামী ২০৪১ সালে বাংল‌াদেশকে উন্নত বিশ্বের তা‌লিকায় অর্ন্তভূক্ত করতে সমা‌জের সর্বস্ত‌রের মানুষ‌কে এ‌গিয়ে আসার আহবান জানান। এবং সরকারের নানামূ‌খী সমাজ সেবামূলক কর্মসূ‌চি‌তে দায়ি‌ত্বশীলতার সঙ্গে কাজ করে উন্নত জীবন ব‌্যবস্থার গড়ে তোলার আহবান জানান।

উক্ত অনুষ্ঠান‌টি ‌সিরাজগঞ্জ সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ তৌহিদুল ইসলাম এর সভাপতিত্বে ও জেলা সমাজসেবা অ‌ধিদপ্ত‌রের সহকা‌রি প‌রিচালক মোঃ ম‌তিয়ার রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, অ‌তি‌রিক্ত জেলা প্রশাসক (সা‌র্বিক) মোঃ ম‌নির হোসেন, সিরাজগঞ্জ জেলা সমাজ কল্যাণ পরিষদের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা গাজী ফজলুল মতিন মুক্তা, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপ‌তি হেলাল আহমেদ, এন‌ডি‌পির নির্বা‌হী পরিচালক, মোঃ আলাউ‌দ্দিন খাঁন, এন‌জিও ফোরামের সভাপ‌তি জাহাঙ্গীর আলম রতন, সুখ এন‌জিওর নির্বা‌হী পরিচালক-আনোয়ার হোসেন প্রমুখ।

আলোচনা সভা শেষে জেলার প্রায় ২৫ টি এনজিও সংগঠনকে সমাজসেবায় বিশেষ অবদান স্বীকৃতি রাখায় ক্রেস্ট প্রদান করা হয়। সংগঠনগুলোর মধ্যে ন্যাশনাল ডেভেলপমেন্ট প্রোগাম (এনডিপি) , দীপসেতু, মানবমুক্তি, জিআইজেড (জার্মান) , মডার্ন ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (এনডিও), মডেল ডেভেলপমেন্ট প্রোগ্রাম (এমডিপি), সাউথ বাংলা পল্লী সংস্থা, আরচেস, রিজোওনাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন, এসকেএস ফাউন্ডেশন, প্রোগ্রামস ফর পিপলস্ ডেভেলপমেন্ট (পিপিডি), এ্যাকশন ফর কমিউনিটি ডেভেলপমেন্ট, মল্লিকা সমাজ উন্নয়ন সংস্থা, সিরাজগঞ্জ মানবকল্যান ও সমাজ উন্নয়ন সংস্থা, সমতা উন্নয়ন সংস্থা, মানব উন্নয়ন সংস্থা, রুপসী বাংলা উন্নয়ন সংস্থা, যুব প্রগতি সংস্থা, বন্ধন সমাজ উন্নয়ন সংস্থা, রুপা, সিরাজগঞ্জ বাক শ্রবণ প্রতিবন্ধী শিক্ষা প্রশিক্ষণ ও পূর্ণবাসন সংস্থা, কামারখন্দ পল্লী উন্নয়ন সংস্থা, সমাজ উন্নয়ন কার্যক্রম (সুক) ও পল্লী রক্ষা সংস্থা।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও অন্যান্য খবর

কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত । আইরিস নিউজ বিডি.কম,আইরিস মিডিয়া বাংলাদেশের একটি  প্রতিষ্ঠান ।

error: Content is protected !!