1. netpeonbd@gmail.com : Desk Report : Desk Report
  2. netpeoneditor@gmail.com : Desk Report : Desk Report
  3. admin@irisnewsbd.com : irisnewsbd : Ali Siddiki
  4. raju.aamar.fm@gmail.com : Raisul Islam Chowdhury : Raisul Islam Chowdhury
  5. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
  6. mdriyadhasan700@gmail.com : Riyad hasan : Riyad hasan
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৬:৩৫ অপরাহ্ন

ডিএনসিসির কর্পোরেশন সভায় ৫ হাজার কোটি টাকার বাজেট পাস

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ৭ প্রদর্শিত সময়ঃ
ডিএনসিসির কর্পোরেশন সভায় ৫ হাজার কোটি টাকার বাজেট পাস
ডিএনসিসির কর্পোরেশন সভায় ৫ হাজার কোটি টাকার বাজেট পাস

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম বলেন, ডিএনসিসির কর্পোরেশন সভায় সর্বসম্মতিক্রমে ২০২১-২০২২ অর্থবছরের ৪ হাজার ৮০৬ কোটি ৪৫ লাখ টাকার প্রস্তাবিত বাজেট পাস করা হয়েছে।সোমবার সকালে জুম প্ল্যাটফর্মে অনুষ্ঠিত ডিএনসিসির ২য় পরিষদের ৭ম কর্পোরেশন সভায় সভাপতির বক্তৃতায় একথা বলেন তিনি।

ডিএনসিসি মেয়র প্রস্তাবিত বাজেটের বিস্তারিত তুলে ধরে ২০২১-২০২২ অর্থবছরের ৪ হাজার ৮০৬ কোটি ৪৫ লাখ টাকার বাজেট উত্থাপনপূর্বক পাসের আহ্বান জানালে সর্বসম্মতিক্রমে তা পাস করা হয়।বিদ্যমান কোভিড-১৯ পরিস্থিতিতে একটি সময়োপযোগী ও চমৎকার বাজেট উপহার দেয়ায় সংশ্লিষ্ট সকলের পক্ষ থেকে মো. আতিকুল ইসলামকে আন্তরিক ধন্যবাদ জানানো হয়।

এসময় ডিএনসিসি মেয়র বলেন, সকলের আন্তরিক প্রচেষ্টায় দখল, দূষণ ও দুষ্টু লোকের কবল থেকে ঢাকাকে মুক্ত করে একটি সুস্থ, সচল ও আধুনিক ঢাকা নগরী গড়ে তুলতে হবে।তিনি আরও বলেন, বাংলাদেশসহ সারাবিশ্ব আজ করোনা মহামারীর মধ্যে রয়েছে। তাই করোনাভাইরাসের বিস্তার রোধকল্পে সকলকে সরকারের নির্দেশনাসহ স্বাস্থ্যবিধিসমূহ যথাযথভাবে মেনে চলতে হবে।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম জুম প্ল্যাটফর্মে সংযুক্ত থেকে প্রধান অতিথির বক্তৃতায় করোনা পরিস্থিতি মোকাবেলা করে জনকল্যাণে সর্বাত্মক পদক্ষেপ গ্রহণ করায় ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলামের প্রশংসা করেন।এছাড়াও তিনি ডিএনসিসি মেয়রের নেতৃত্বে চলমান এডিস মশা, ডেঙ্গু ও চিকুনগুনিয়া প্রতিরোধ কার্যক্রম সর্বাত্মকভাবে সফল হওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

স্থানীয় সরকার মন্ত্রী নগরীর প্রত্যেকটি রাস্তার পৃথক আইডি নম্বর ব্যবহারের প্রয়োজনীয়তার বিষয়েও আলোকপাত করেন।কর্পোরেশন সভায় জুম প্ল্যাটফর্মে অন্যান্যের মধ্যে ডিএনসিসির বিভাগীয় প্রধানগণ এবং কাউন্সিলরবৃন্দ সংযুক্ত ছিলেন।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও অন্যান্য খবর

কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত । আইরিস নিউজ বিডি.কম,আইরিস মিডিয়া বাংলাদেশের একটি  প্রতিষ্ঠান ।

error: Content is protected !!