1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
বাংলাদেশি সিনেমায় প্রধান চরিত্রে মেঘলা মুক্তা - Iris News BD | দিনের সেরা অংশ
বুধবার, ১৬ জুন ২০২১, ০৭:৫৯ পূর্বাহ্ন

বাংলাদেশি সিনেমায় প্রধান চরিত্রে মেঘলা মুক্তা

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ৯ প্রদর্শিত সময়ঃ
বাংলাদেশি সিনেমায় প্রধান চরিত্রে মেঘলা মুক্তা
বাংলাদেশি সিনেমায় প্রধান চরিত্রে মেঘলা মুক্তা

মডেলিংয়ের বাইরে ঢাকাই নায়িকা মেঘলা মুক্তা প্রথম নজরে আসেন শাকিব খানের সঙ্গে যৌথ প্রযোজনার ‘নবাব’-এ অভিনয় করে। এটি ছিল পার্শ্বচরিত্র। মূলত এরপরই সবাইকে চমকে দেন তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রধান নায়িকার চরিত্রে কাজ করে।দক্ষিণ ভারতের তেলেগু ইন্ডাস্ট্রির মূলধারার এই ছবিটির নাম ‘সাকালাকালা ভাল্লাবুড়ু’। বাংলাদেশের কোনও অভিনয়শিল্পীর ক্ষেত্রে এটাই তেলেগু ইন্ডাস্ট্রিতে প্রথম পা। যা ২০১৯ সালের ১ ফেব্রুয়ারি দক্ষিণ ভারতের দেড়শ’টি প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পায়। মেলে ভালোই প্রশংসা।

এরপর করোনাকালের কারণে সেই যাত্রায় ছন্দপতন। তবে ৭ জুন মেঘলা জানালেন সুখবর। বললেন, ‘বাংলাদেশি সিনেমায় প্রধান চরিত্রে কাজ করলাম এবারই প্রথম! যার শুটিংও শেষ করলাম ৩০ মে। সিনেমাটিতে কাজ করার অভিজ্ঞতা ছিল অসাধারণ। পরিচালক-সহকর্মীসহ সবার সহযোগিতা পেয়েছি। সবাইকে অসংখ্য ধন্যবাদ।’ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এই ছবির নাম ‘পায়ের ছাপ’। নির্মাণ করেছেন সাইফুল ইসলাম মান্নু। নারীকেন্দ্রিক একটি গল্প। একজন নারীর সংগ্রাম ও সফলতার গল্প দেখানো হয়েছে এতে। আর এই নারীর চরিত্রে অভিনয় করেছেন মেঘলা মুক্তা।

তার ভাষায়, ‘আমার অভিনয় জীবনের একটা টার্নিং পয়েন্ট হবে এই সিনেমা। কারণ, এই প্রথমবার একেবারে ভিন্ন এক চরিত্রে অভিনয় করেছি।’
সিনেমাটিতে আরও অভিনয় করেছেন মায়মুনা ইসলাম মেধা, প্রাণ রায়, দীপা খন্দকার, রাজীব সালেহীন, মোমেনা চৌধুরী, দীপান্বিতা মার্টিন, সাবেরী আলম, আল মামুন, শিল্পী সরকার অপু, করভী মিজান, সাহানা সুমি, মৌসুমী, নরেশ ভুঁইয়া, আজহারুল হক আদিল, তুষার খান, রবিউল মাহমুদ ইয়াং, অর্থি, খলিলুর রহমান কাদরী, রীপা রঞ্জনা, পংকজ বণিক, মাসুদ বিডি, অর্ণব ত্রিপুরা, শৈবাল সাহা, আফরোজা পারভীন, লিপি খন্দকারসহ অনেকে।নির্মাতা জানান, ‘পায়ের ছাপ’ শুটিং শেষে এখন সম্পাদনার টেবিলে, যা ছাড়পত্রের মাধ্যমে শিগগিরই মুক্তির ব্যবস্থা করা হবে।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Comments are closed.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস মিডিয়া বাংলাদেশ
error: আইরিস এর অনুমতি নাই !!!