1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
খুলনায় একদিনে সর্বোচ্চ করোনা শনাক্ত , আরও ৫ জনের মৃত্যু - Iris News BD | দিনের সেরা অংশ
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১:২৬ পূর্বাহ্ন

খুলনায় একদিনে সর্বোচ্চ করোনা শনাক্ত , আরও ৫ জনের মৃত্যু

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ৮ প্রদর্শিত সময়ঃ
খুলনায় একদিনে সর্বোচ্চ শনাক্ত
খুলনায় একদিনে সর্বোচ্চ শনাক্ত

খুলনায় একদিনে সর্বোচ্চ ১৩১ জনের করোনা শনাক্ত হয়েছে। সোমবার (৭ জুন) রাতে খুলনা মেডিক্যাল কলেজের আরটি পিসিআর মেশিনে ৩৭৬ জনের নমুনা পরীক্ষা হয়। এতে ১৩১ জনের শরীরে নতুন করে করোনা শনাক্ত হয়। যা মোট নমুনা পরীক্ষার ৩৪ দশমিক ৮৪ শতাংশ। এদিকে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও পাঁচ জন মারা গেছেন। খুলনার করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

খুলনা করোনা হাসপাতালের ফোকাল পার্সন ও খুমেক হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. সুহাস রঞ্জন হালদার জানান, মঙ্গলবার (৮ জুন) সকালে করোনা হাসপাতালে ১২৯ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। এদের মধ্যে গত ২৪ ঘণ্টায় নতুন করে ভর্তি হয়েছেন ৪৭ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৩ জন। আর মারা গেছেন পাঁচ জন।

খুমেক পিসিআর ল্যাবের তথ্য গত ২৪ ঘণ্টায় ৩৭৬ জনের করোনা পরীক্ষা করা হয়। যার মধ্যে ৩১৫ জন খুলনা মহানগরী ও জেলার। এরমধ্যে ১৩১ জনের করোনা পজিটিভ এসেছে। যার মধ্যে খুলনা মহানগরী ও জেলার ১১৫ জন, বাগেরহাটের আট, যশোরের তিন, সাতক্ষীরার তিন, নড়াইলের এক ও মাগুরা জেলার দুই জন রয়েছেন।

খুলনা করোনা হাসপাতাল সূত্রে জানা যায়, সোমবার রাত সাড়ে ১১টায় করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক নারী মৃত্যুবরণ করেন। তিনি খুলনার দিঘলিয়া উপজেলার বাসিন্দা। রাত ৮টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোংলার এক ব্যক্তির মৃত্যু হয়। সকাল সাড়ে ৬টায় খুলনা সদর থানার শেরে বাংলা রোডের এক তরুণী মৃত্যুবরণ করেন।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Comments are closed.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস মিডিয়া বাংলাদেশ
error: আইরিস এর অনুমতি নাই !!!