1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
নোয়াখালীতে করোনায় সর্বোচ্চ শনাক্ত রেকর্ড - Iris News BD | দিনের সেরা অংশ
সোমবার, ১৪ জুন ২০২১, ১১:৪২ অপরাহ্ন

নোয়াখালীতে করোনায় সর্বোচ্চ শনাক্ত রেকর্ড

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ শনিবার, ২৯ মে, ২০২১
  • ৭ প্রদর্শিত সময়ঃ
নোয়াখালীতে করোনায় রেকর্ড শনাক্ত
নোয়াখালীতে করোনায় রেকর্ড শনাক্ত

নোয়াখালীতে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৯৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। চলতি মাসে যা সর্বোচ্চ শনাক্ত। জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে ৮ হাজার ৪৩১ জনে দাঁড়িয়েছে।  এর মধ্যে মারা গেছেন ১১৯ জন রোগী। আগামী মাস (জুন) থেকে জেলায় বাড়িভিত্তিক লকডাউন করা হবে বলে জানিয়েছেন সিভিল সার্জন।

শনিবার (২৯ মে) সকালে বিষয়টি নিশ্চিত করে নোয়াখালী সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার বলেন, জেলায় সংক্রমণের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। তাই আগামী মাস থেকে যে বাড়িতে করোনা রোগী পাওয়া যাবে ওই বাড়ি লকডাউন করা হবে। সংক্রমণ রোধে জনগণকে সচেতন থাকতে হবে। মানতে হবে স্বাস্থ্যবিধি।

তিনি আরও জানান, শুক্রবার জেলার ৩টি ল্যাবে ৪১১টি নমুনা পরীক্ষা করা হয়েছে। যার মধ্যে ৯৩ জনের করোনা শনাক্ত হয়। নতুন আক্রান্তদের মধ্যে জেলার সদর উপজেলায় ৬০ জন রোগী রয়েছে। এ ছাড়া সুবর্ণচরে ৪, বেগমগঞ্জে ৯, সোনাইমুড়ীতে ২, চাটখিলে ২, কোম্পানীগঞ্জে ১০ ও কবিরহাট উপজেলায় ৬ জন রোগী রয়েছে। নতুন আক্রান্তের হার শতকরা ২২ দশমিক ৬৩ শতাংশ। আইসোলেশনে রয়েছেন ২ হাজার রোগী। 

কোভিড ডেডিকেটেড হাসপাতাল শহীদ ভুলু স্টেডিয়ামে চিকিৎসাধীন রয়েছেন ২০ জন এবং হাসপাতালে আইসোলেশনে রয়েছে আরও ১৩ জন করোনা রোগী।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Comments are closed.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস মিডিয়া বাংলাদেশ
error: আইরিস এর অনুমতি নাই !!!