1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
গোপালগঞ্জ সদর উপজেলার তিন ইউনিয়ন লকডাউন ঘোষণা - Iris News BD | দিনের সেরা অংশ
বুধবার, ১৬ জুন ২০২১, ০৬:৫৫ পূর্বাহ্ন

গোপালগঞ্জ সদর উপজেলার তিন ইউনিয়ন লকডাউন ঘোষণা

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ শনিবার, ২৯ মে, ২০২১
  • ৮ প্রদর্শিত সময়ঃ
গোপালগঞ্জের তিন ইউনিয়ন লকডাউন ঘোষণা
গোপালগঞ্জের তিন ইউনিয়ন লকডাউন ঘোষণা

অধিকহারে করোনা রোগী শনাক্ত হাওয়ায় গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড়, বোলতলী ও সাহাপুর ইউনিয়নে লকডাউন ঘোষণা করা হয়েছে। আজ শুক্রবার সকাল থেকে আইনশৃঙ্খলা বাহিনী লকডাউন কার্যকর করতে মাঠে নেমেছে।গোপালগঞ্জ সদর উপজেলার বোলতলী ইউনিয়নের তেলিভিটা গ্রামে কয়েকদিন আগে এক  পরিবারের ৩ জন করোনা আক্রান্ত হন। এছাড়া একজন মৃত্যুবরণ করলে স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে মৃতের সংস্পর্শে আসা ১৭৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এদের মধ্যে ৪৪ পজিটিভ রোগী পাওয়া যায়। এরপর জেলা প্রশাসন লকডাউনের এ সিদ্ধান্ত গ্রহণ করে।
 
এদিকে স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, এ পর্যন্ত গোপালগঞ্জ জেলায় ৩৭৯০ জন আক্রান্ত হয়েছেন। শুধু মে মাসে আক্রান্তের সংখ্যা ১৯৯ জন। এ পর্যন্ত গোপালগঞ্জ জেলায় মারা গেছে ৩৭ জন। 
 জেলা সিভিল সার্জন অফিসের এমওসিএস ডাক্তার মোঃ সাকিবুর রহমান জানান, গত মার্চ মাসে আক্রান্তের হার ৪.৫% ছিল। এপ্রিল মাসে তা বেড়ে ১৪.৫% এ দাঁড়িয়েছে। গোপালগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাশেদুল রহমান জানান, লকডাউন চলাকালে ইউনিয়ন ৩ টির হাট-বাজার ও দোকানপাট পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বন্ধ থাকবে। গণপরিবহন চলাচল সীমিত রাখা হবে। অতি প্রয়োজন ছাড়া কাউকে ঘর থেকে বের না হওয়া এবং স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য পরামর্শ প্রদান করা হয়েছে।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Comments are closed.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস মিডিয়া বাংলাদেশ
error: আইরিস এর অনুমতি নাই !!!