1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
বাংলাদেশের গণহত্যা তুলে ধরায় হিন্দু আমেরিকান সংগঠনকে পাকিস্তানের ‘হুমকি’ - Iris News BD | দিনের সেরা অংশ
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১:০৬ পূর্বাহ্ন

বাংলাদেশের গণহত্যা তুলে ধরায় হিন্দু আমেরিকান সংগঠনকে পাকিস্তানের ‘হুমকি’

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ শুক্রবার, ২৮ মে, ২০২১
  • ৮ প্রদর্শিত সময়ঃ
বাংলাদেশের গণহত্যা তুলে ধরায় হিন্দু আমেরিকান সংগঠনকে পাকিস্তানের ‘হুমকি’
বাংলাদেশের গণহত্যা তুলে ধরায় হিন্দু আমেরিকান সংগঠনকে পাকিস্তানের ‘হুমকি’

১৯৭১ সালে বাংলাদেশের মুক্তিযুদ্ধের সময় সংঘটিত গণহত্যায় পাকিস্তানি সেনাবাহিনীর ভূমিকা আন্তর্জাতিক অঙ্গনে তুলে ধরার কাজে নিয়োজিত ওয়াশিংটনভিত্তিক সংগঠন দ্য হিন্দু আমেরিকান ফাউন্ডেশন (এইচএএফ)-কে পাকিস্তানের পক্ষ থেকে হুমকি দেওয়া হয়েছে। বৃহস্পতিবার সংগঠনটির পক্ষ থেকে এই দাবি করা হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এ খবর জানিয়েছে।

এইচএএফ জানায়, সম্প্রতি তাদের কাছে পাকিস্তানের টেলিযোগাযোগ কর্তৃপক্ষের (পিটিএ) ওয়েব অ্যানালাইসিস ডিভিশন একটি চিঠি পাঠিয়ে যোগাযোগ করেছে। এতে তারা বাঙালি হিন্দু গণহত্যা নিয়ে সম্প্রতি চালু করা ওয়েব পেজটি সরিয়ে ফেলার দাবি করেছে।ওয়েব পেজটিতে পাকিস্তানি সেনাবাহিনীর গণহত্যার বিভিন্ন কর্মকাণ্ড তুলে ধরা হয়েছে। পিটিএ-র পক্ষ থেকে ২৪ ঘণ্টার মধ্যে পেজটি অপসারণ করতে বলা হয়েছে।

চিঠিতে উল্লেখ করা হয়েছে, পাকিস্তান সরকার বাঙালি হিন্দু গণহত্যা পেজটি পাকিস্তানে সরিয়ে ফেলবে অথবা ব্লক করবে।  এইচএএফ ওয়েব পেজটি অপসারণ করতে অস্বীকৃতি জানিয়েছে বলে সংগঠনের বিবৃতিতে উল্লেখ করা হয়েছে।পাকিস্তান দাবি করেছে, পেজটির মাধ্যমে রাষ্ট্রবিরোধী তৎপরতা উসকে দেওয়ার মাধ্যমে পাকিস্তানের সশস্ত্র বাহিনীর মানহানি করার চেষ্টা রয়েছে।এইচএএফ জানিয়েছে, পাকিস্তানে তাদের ওয়েব পেজটি ভিজিটরদের জন্য ব্লক করা হয়েছে।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Comments are closed.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস মিডিয়া বাংলাদেশ
error: আইরিস এর অনুমতি নাই !!!