1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
ঢাকা প্রিমিয়ার লিগ : প্রথম পরীক্ষায় ৭ ক্রিকেটারসহ ৯ জন করোনায় আক্রান্ত - Iris News BD | দিনের সেরা অংশ
সোমবার, ১৪ জুন ২০২১, ১১:১১ অপরাহ্ন

ঢাকা প্রিমিয়ার লিগ : প্রথম পরীক্ষায় ৭ ক্রিকেটারসহ ৯ জন করোনায় আক্রান্ত

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ১৬ প্রদর্শিত সময়ঃ
প্রথম পরীক্ষায় ৭ ক্রিকেটারসহ ৯ জন করোনায় আক্রান্ত
প্রথম পরীক্ষায় ৭ ক্রিকেটারসহ ৯ জন করোনায় আক্রান্ত

দীর্ঘ বিরতির পর ৩১ মে থেকে শুরু হচ্ছে ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেট। ৫০ ওভারের পরিবর্তে লিগটি হবে কুড়ি ওভারে। প্রতিযোগিতায় অংশ নিতে ক্লাবগুলো প্রথম দফায় ক্রিকেটারদের করোনা পরীক্ষা করিয়েছে। যাতে এসেছে বড় ধাক্কা। প্রথম পরীক্ষায় সাত ক্রিকেটার ও দুই ক্লাব কর্তা করোনা পজিটিভ হয়েছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মেডিক্যাল বিভাগ সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

বুধবার বিভিন্ন ক্লাবের খেলোয়াড়, কর্মকর্তাসহ ২৬৯ জনের করোনা পরীক্ষা করা হয়। এর মধ্যে সাত ক্রিকেটারসহ ৯ জনের করোনা পজিটিভ হয়েছে। যদিও তাদের কারোরই করোনার কোনও উপসর্গ নেই।

বিসিবির মেডিক্যাল বিভাগের একটি সূত্র জানিয়েছে, ‘প্রথম দফার পর শুক্রবার দ্বিতীয় দফায় পরীক্ষা করা হবে। প্রথম দফার পরীক্ষায় কয়েকজন করোনা আক্রান্ত হলেও তাদের মাঝে কোনও উপসর্গ নেই। শুক্রবার দ্বিতীয় পরীক্ষার পরই ক্রিকেটারদের আসল অবস্থান জানা যাবে। এই মুহূর্তে বিসিবি আক্রান্ত ক্রিকেটারদের নিয়ে শঙ্কিত নন।’

ঢাকা লিগে বেশিরভাগ দলই তাদের ক্লাবেই ক্রিকেটারদের থাকার ব্যবস্থা করে। তবে এবার আর সেটি হচ্ছে না। রাজধানীর চারটি পাঁচতারকা হোটেলে ১২ ক্লাবের ক্রিকেটারদের রাখা হবে। এ ব্যাপরে বুধবার বিসিবির চিকিৎসক মনজুর হোসেন চৌধুরী বলেছেন, ‘আগেই বলেছি, আন্তর্জাতিক সিরিজের সময় যেভাবে সুরক্ষা বলয় তৈরি করা হয়, সেভাবেই আমরা করবো। ১২টি ক্লাবের ক্রিকেটাররা রাজধানীর চারটি হোটেলে থাকবে। ওখানাকার সাপোর্ট স্টাফদেরও আমরা সুরক্ষা বলয়ে নিয়ে আসবো।’

প্রিমিয়ার লিগে সুপার লিগের দলগুলোকে নিয়ে এর আগে টি-টোয়েন্টি ফরম্যাটে একটি টুর্নামেন্ট হয়েছিল। তবে এবারের লিগটি সম্পূর্ণ নতুন। কেননা ১২ ক্লাব নিয়ে আয়োজিত এই টুর্নামেন্টে সুপার লিগের পাশাপাশি রেলিগেশনও থাকবে। কুড়ি ওভারের ম্যাচগুলো দুটি ভেন্যু মিরপুর ও বিকেএসপিতে অনুষ্ঠিত হওয়ার কথা। যদিও সূচি ও ভেন্যু এখনও চূড়ান্ত হয়নি।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Comments are closed.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস মিডিয়া বাংলাদেশ
error: আইরিস এর অনুমতি নাই !!!