1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
বিমান ভাড়া করে আকাশে বিয়ে - Iris News BD | দিনের সেরা অংশ
সোমবার, ১৪ জুন ২০২১, ১১:১৪ অপরাহ্ন

বিমান ভাড়া করে আকাশে বিয়ে

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ সোমবার, ২৪ মে, ২০২১
  • ১৩ প্রদর্শিত সময়ঃ
বিমান ভাড়া করে আকাশে বিয়ে
বিমান ভাড়া করে আকাশে বিয়ে

ভারতজুড়ে করোনা (কোভিড-১৯) সংক্রমণ কমাতে কড়া বিধিনিষেধ জারি। অনেক সদস্য নিয়ে বিয়ের অনুষ্ঠান করা বারণ। পরতে হবে মাস্কও। কিন্তু এই নিয়মকে কার্যত বুড়ো আঙুল দেখালেন দুই পরিবার। রীতিমতো বিমান ভাড়া করে মাঝ আকাশে বিয়ের অনুষ্ঠান সারলেন দম্পতি। সঙ্গে থাকলেন প্রায় ১৬০ জন নিমন্ত্রিত।

এ বিয়ের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। লকডাউন চলা তামিলনাড়ুর মাদুরাইয়ের ভিডিও এটি। ভিডিওতে দেখা যাচ্ছে, রীতিমতো ভিড়ে ঠাসা একটি বিমানে হইহই করে বিয়ে হচ্ছে। কারও মুখেই মাস্কের বালাই নেই। নেই কোনও সামাজিক দূরত্বও। জানা গেছে, দুই ঘণ্টার জন্য স্পাইসজেটের গোটা বিমানটাই ভাড়া নিয়ে নেন রাকেশ-দক্ষিণার পরিবার। মাদুরাই থেকে বেঙ্গালুরু উড়ে যায় বিমানটি। আর সেই বিমানেই আত্মীয়-পরিজনদের উপস্থিতিতে তারা বিয়ে সারেন।

লকডাউন মাটিতে, আকাশে তো নয়! এমনই পন্থা বের করে বিয়ে করলেন তারা।  অনেকেই এমন অভিনব বিয়েতে মজা পেয়েছেন। তবে তার চেয়েও প্রতিবাদে সরব হয়েছেন নেটিজেনরা। করোনা পরিস্থিতিতে কীভাবে বিমানে তারা এতজন পরিজন নিয়ে বিয়ে করলেন, তাই নিয়েও উঠছে প্রশ্ন। যেখানে ৫০ জনের বেশি উপস্থিত থাকার কথা নয়, সেখানে এভাবে এত জমায়েত যে মোটেও ঠিক নয়, সে কথাই বলেছেন অনেকে।শুধু তাই নয়, মাস্ক না পরার বিষয়টি নিয়েও সরব হয়েছেন কেউ কেউ। অর্থ থাকলেই কেউ আইনের উর্ধ্বে কি না, তাই নিয়েও প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Comments are closed.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস মিডিয়া বাংলাদেশ
error: আইরিস এর অনুমতি নাই !!!