1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
ফেসবুক পেজ থেকে চোর আখ্যা, আবারও জিডি নোবেলের বিরুদ্ধে - Iris News BD | দিনের সেরা অংশ
বুধবার, ১৬ জুন ২০২১, ০৭:২১ পূর্বাহ্ন

ফেসবুক পেজ থেকে চোর আখ্যা, আবারও জিডি নোবেলের বিরুদ্ধে

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ সোমবার, ২৪ মে, ২০২১
  • ১৬ প্রদর্শিত সময়ঃ
মাঈনুল আহসান নোবেল
মাঈনুল আহসান নোবেল

বেসরকারি চ্যানেল সময় টিভির পর এবার তরুণ গায়ক ও ইউটিউবার মাঈনুল আহসান নোবেলের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দিয়েছেন গীতিকার ও সুরকার ইথুন বাবু।‘নোবেলম্যান’ ফেসবুক পেজ থেকে তাকে ‘চোর’ অ্যাখ্যায়িত করে হেয় প্রতিপন্ন করা হয়েছে বলে উল্লেখ করে গতকাল (২৩ মে) রাত ১০টার দিকে ঢাকার হাতিরঝিল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন ডিউটি অফিসার সাব-ইন্সপেক্টর ফায়সাল ও ইথুন বাবু দুজনই।

জিডির বিষয়ে ইথুন বাবু বলেন, ‘ভক্ত-শ্রোতাদের কাছে আমার সম্মান নষ্ট করেছেন নোবেল। শুধু আমাকে নিয়ে নয়, তিনি জেমস ভাইকে নিয়েও কটু কথা বলেছেন। আপাতত জিডি করলাম। পরবর্তী সময়ে আরও বড় কিছুর মুখোমুখি হতে হবে তাকে।’নোবেলের কর্মকাণ্ড নিয়ে তিনি আরও বলেন, ‘পুকুরে কিছু পানা হয়, নোবেলও তাই। তা পরিষ্কারও করতে হয়। এটা (নোবেল) পরিষ্কারের দায়িত্ব আমি নিলাম। আমাকে কেউ থামাতে পারবে না।’

যারা তাকে প্রশ্রয় দিচ্ছেন তাদেরও প্রশ্নের মুখোমুখি হতে হবে বলে জানান তিনি। ইথুন বাবু জানালেন, শিগগিরই মানহানির মামলার প্রস্তুতি নেবেন তিনি।ইথুন বাবু ও জিডির কপিএর আগে এক প্রতিবেদককে ‘বাসা থেকে তুলে নিয়ে আসার হুমকি’র অভিযোগে নোবেলের বিরুদ্ধে কলাবাগান থানায় জিডি করেছে সময় টেলিভিশন কর্তৃপক্ষ। পরে বিগত সব বিষয়ের জন্য ক্ষমা প্রার্থনা করেছেন নোবেল।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Comments are closed.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস মিডিয়া বাংলাদেশ
error: আইরিস এর অনুমতি নাই !!!