1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
সৌদি প্রবাসী জুয়েলের জিম্মায়ই জামিন পেয়েছেন অভিনেত্রী স্বর্ণা - Iris News BD | দিনের সেরা অংশ
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১২:৫৪ পূর্বাহ্ন

সৌদি প্রবাসী জুয়েলের জিম্মায়ই জামিন পেয়েছেন অভিনেত্রী স্বর্ণা

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ শনিবার, ২২ মে, ২০২১
  • ১৮ প্রদর্শিত সময়ঃ
সৌদি প্রবাসীর জিম্মায় অভিনেত্রী স্বর্ণার জামিন
সৌদি প্রবাসীর জিম্মায় অভিনেত্রী স্বর্ণার জামিন

প্রতারণার মাধ্যমে এক সৌদি প্রবাসীর কাছ থেকে দেড় কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে গ্রেফতার হন অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণা (৪০)। সেই সৌদি প্রবাসী কামরুল হাসান জুয়েলের জিম্মায়ই জামিন পেয়েছেন তিনি।

ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদ-উর-রহমানের ভার্চ্যুয়াল আদালত তার জামিন মঞ্জুর করেন। আজ শনিবার সিএমএম আদালতের মোহাম্মদপুর থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ পরিদর্শক মনিরুজ্জামান মণ্ডল গণমাধ্যমকে এ তথ্য জানান। তিনি বলেন, স্বামীর সঙ্গে আপসের শর্তে তার জিম্মাতেই জামিনে মুক্তি পেয়েছেন স্বর্ণা। ঈদের আগে মামলার বাদী কামরুল ইসলাম তার জিম্মায় স্বর্ণার জামিন চেয়ে আবেদন করেন। শুনানি শেষে আদালত তার জামিন মঞ্জুর করেন।

এ বিষয়ে কামরুল হাসান জুয়েল গণমাধ্যমকে জানান, ঈদের আগেই তার জামিন হয়েছে। আমার আইনজীবী জামিনের বিরোধিতা করেছিলেন। এরপর আদালত তার জামিন মঞ্জুর করেন। আমি দুই-একদিনের মধ্যে জরুরি কাজে সৌদি আরব চলে যাচ্ছি। এর বেশি কিছু বলতে চাচ্ছি না।উল্লেখ্য, এর আগে প্রতারণা করে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে গত ১১ মার্চ অভিনেত্রী স্বর্ণাসহ আরও ছয়জনের বিরুদ্ধে মামলা করেন সৌদি প্রবাসী কামরুল ইসলাম। মামলার পরদিন স্বর্ণা, তার মা শেইলী, ছেলে আন্নাফিকে গ্রেফতার করে পুলিশ।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Comments are closed.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস মিডিয়া বাংলাদেশ
error: আইরিস এর অনুমতি নাই !!!