1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
নোবেলের বিরুদ্ধে ব্যবস্থা নিতে যাচ্ছে পুলিশ - Iris News BD | দিনের সেরা অংশ
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১২:৫৮ পূর্বাহ্ন

নোবেলের বিরুদ্ধে ব্যবস্থা নিতে যাচ্ছে পুলিশ

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ বুধবার, ১৯ মে, ২০২১
  • ৩৫ প্রদর্শিত সময়ঃ
বিতর্কিত গায়ক নোবেলের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে পুলিশ
বিতর্কিত গায়ক নোবেলের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে পুলিশ

একের পর এক বিতর্ক দিয়ে আলোচনায় থাকতে পছন্দ করেন মাইনুল আহসান নোবেল। ভারতের জি বাংলার ‘সারেগামাপা’ অনুষ্ঠানের এ প্রতিযোগীর বিরুদ্ধে এবার ব্যবস্থা নিতে যাচ্ছে পুলিশ।সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ডিভিশনের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) নাজমুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। নিজের ফেসবুক পেজে এক স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি জানিয়েছেন তিনি।

বুধবার (১৯ মে) নিজের ফেসবুকে নাজমুল ইসলাম লেখেন, ‘গায়ক নোবেল ও তার ভেরিফায়েড পেজের আপত্তিকর ও অনভিপ্রেত পোস্ট নিয়ে আমরা ইতোমধ্যে অবগত। বাংলাদেশের প্রচলিত আইন মোতাবেক ও সংক্ষুব্ধ ব্যক্তি বা ব্যক্তিদের সঙ্গে মতামত, সম্মতি ও পরামর্শক্রমে এ বিষয়ের একটা বিশ্বাসযোগ্য ও স্থায়ী সমাধানের জন্য আমরা আইনের আলোকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছি।’

এদিকে জেমস, ইথুন বাবুসহ আরও কয়েকজন গুণী ব্যক্তিকে হেয় করে স্ট্যাটাস দেয়ার পর সময় টিভির বিনোদন প্রতিবেদক আল কাছিরকে অপহরণের হুমকি দেন তিনি। সেই হুমকির পর বিতর্কিত গায়ক নোবেলের বিরুদ্ধে থানায় জিডি (সাধারণ ডায়েরি) করা হয়েছে। সোমবার (১৭ মে) বিকেল সাড়ে ৩টার দিকে রাজধানীর কলাবাগান থানায় জিডি করা হয়।এরপর গতকাল ১৮ মে নিজের ফেসবুকে এক স্ট্যাটাসে সাংবাদিকদের কাছে ভুল স্বীকার করেন নোবেল।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Comments are closed.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস মিডিয়া বাংলাদেশ
error: আইরিস এর অনুমতি নাই !!!