1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
খিলগাঁও রেলগেট এলাকায় যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক গুলিবিদ্ধ - Iris News BD | দিনের সেরা অংশ
বুধবার, ১৬ জুন ২০২১, ০৭:০৭ পূর্বাহ্ন

খিলগাঁও রেলগেট এলাকায় যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক গুলিবিদ্ধ

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ শনিবার, ১৫ মে, ২০২১
  • ২১ প্রদর্শিত সময়ঃ
irisnewsbd.com
irisnewsbd.com

রাজধানীর খিলগাঁও রেলগেট এলাকায় সাইফুল ইসলাম (৩৫) নামে এক যুবলীগ নেতা গুলিবিদ্ধ হয়েছেন। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা চলছে তার। সাইফুল ইসলাম ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের খিলগাঁওয়ের ২নং ওয়ার্ডের সাবেক সাধারণ সম্পাদক। তাকে দল থেকে বহিষ্কার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ফখরুল আলম বলেন, খিলগাঁও রেলগেট এলাকায় যে জায়গায় ঘটনাটি ঘটেছে সেটি সবুজবাগ থানার মধ্যে পড়েছে। তবে ভিকটিম সাইফুল ইসলামের বাসা খিলগাঁও থানায় এলাকায়, যে কারণে এ ঘটনা সম্পর্কে আমরা অবগত হয়েছি। আমরা জানতে পেরেছি, শনিবার (১৫ মে) সন্ধ্যায় খিলগাঁও রেলগেট এলাকায় আড্ডা দেওয়ার সময় কে বা কারা সাইফুলের ওপর গুলি চালিয়েছে। বিষয়টি আমরা খতিয়ে দেখছি। এছাড়া গুলিবিদ্ধ সাইফুল খিলগাঁও থানায় একটি হত্যা মামলার এজাহারভুক্ত আসামি বলেও জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা।

জানা গেছে, সন্ধ্যায় রেলগেট এলাকায় রিপন, সুমন, রাসেল, কচিসহ ৮/১০ জনের সঙ্গে শত্রুতার জেরে সাইফুল ইসলামের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রিপন বেশ কয়েকটি গুলি করেন সাইফুলকে। দুটি গুলি তার শরীরের বিদ্ধ হয়। পরে সেখান থেকে উদ্ধার করে রাতেই তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক এএসআই আব্দুল খান বিষয়টি নিশ্চিত করে বলেন, সাইফুলকে গুলিবিদ্ধ অবস্থায় ভর্তি করা হয়েছে। তার শরীরে দুটি গুলি বিদ্ধ হয়েছে। তিনি চিকিৎসাধীন রয়েছেন।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Comments are closed.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস মিডিয়া বাংলাদেশ
error: আইরিস এর অনুমতি নাই !!!