1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
কোভিড বিধি মেনে মমতার নতুন মন্ত্রিসভার শপথ গ্রহণ সম্পন্ন - Iris News BD | দিনের সেরা অংশ
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১২:৩৭ পূর্বাহ্ন

কোভিড বিধি মেনে মমতার নতুন মন্ত্রিসভার শপথ গ্রহণ সম্পন্ন

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ সোমবার, ১০ মে, ২০২১
  • ২১ প্রদর্শিত সময়ঃ
irisnewsbd.com
irisnewsbd.com

কোভিড বিধি মেনে সোমবার রাজভবনে শপথ নিয়েছে মমতা ব্যানার্জীর নতুন মন্ত্রিসভা। কোভিড পরিস্থিতিতে ৪৩ জন মন্ত্রীর শপথগ্রহণ অনুষ্ঠান শেষ হয়েছে ৬ মিনিটে। জাতীয় সঙ্গীতের মাধ্যমে শুরু হয় শপথগ্রহণ অনুষ্ঠান। ভার্চুয়ালি শপথ নেন পূর্ণমন্ত্রীরা। এরপর একসঙ্গে শপথ নেন স্বাধীন দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রীরা। সব শেষে একসঙ্গে শপথ নেন প্রতিমন্ত্রীরা। কোভিড বিধি মেনে অনুষ্ঠান, তাই আলাদা করে নয়, এক সঙ্গেই শপথ নেন মন্ত্রীরা।

শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যপাল, মুখ্যমন্ত্রী মমতা, তৃণমূলের বিধায়ক ও সাংসদরা।
মমতার মন্ত্রিসভায় পূর্ণমন্ত্রীরা হলেন সুব্রত মুখোপাধ্যায়, পার্থ চট্টোপাধ্যায়, অমিত মিত্র, সাধন পাণ্ডে, জ্যোতিপ্রিয় মল্লিক, বঙ্কিমচন্দ্র হাজরা, মানস ভুঁইয়া, সৌমেন কুমার মহাপাত্র, মলয় ঘটক, অরূপ বিশ্বাস, উজ্জ্বল বিশ্বাস, অরূপ পায়, রথীন ঘোষ, ফিরহাদ হাকিম, চন্দ্রনাথ সিনহা, শোভনদেব চট্টোপাধ্যায়, ব্রাত্য বসু, পুলক রায়, শশী পাঁজা, গুলাম রব্বানি, বিপ্লব মিত্র, জাভেদ আহমেদ খান, স্বপন দেবনাথ ও সিদ্দিকুল্লা চৌধুরী।

স্বাধীন দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী করা হয়েছে বেচারাম মান্না, সুব্রত সাহা, হুমায়ুন কবীর, অখিল গিরি, চন্দ্রিমা ভট্টাচার্য, রত্না দে নাগ, সন্ধ্যারানি টুডু, বুলু চিক বারিক, সুজিত বোস ও ইন্দ্রনীল সেনকে।প্রতিমন্ত্রী দিলীপ মণ্ডল, আখরুজ্জামান, শিউলি সাহা, শ্রীকান্ত মাহাতো, ইয়াসমিন সাবিনা, বীরবাহা হাঁসদা, জ্যোৎস্না মান্ডি, অধিকারি পরেশ চন্দ্র ও মনোজ তিওয়ারি।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Comments are closed.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস মিডিয়া বাংলাদেশ
error: আইরিস এর অনুমতি নাই !!!