1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
দেশের দুঃসময়ে সাধারণ মানুষের পাশে আছেন প্রধানমন্ত্রী - Iris News BD | দিনের সেরা অংশ
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১:১৮ পূর্বাহ্ন

দেশের দুঃসময়ে সাধারণ মানুষের পাশে আছেন প্রধানমন্ত্রী

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ শুক্রবার, ৭ মে, ২০২১
  • ১৬ প্রদর্শিত সময়ঃ
irisnewsbd.com
irisnewsbd.com

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মতিয়া চৌধুরী বলেছেন, দেশের দুঃসময়ে সকলপ্রকার বালামুসিবতে যিনি সব সময় বাংলাদেশের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন, তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিকাশে টাকা পাঠানোর কর্মসূচিসহ খাদ্যবান্ধব কর্মসূচি ও নানামুখী কর্মসূচি নিয়ে শেখ হাসিনা আমাদের পাশে আছেন, কাছে আছেন।

নিজ নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ীতে বৃহস্পতিবার দিনব্যাপী অসহায়দের মাঝে শাড়ি বিতরণকালে এসব কথা বলেন তিনি।মতিয়া চৌধুরী বলেন, শেখ হাসিনার একান্ত ইচ্ছার কারণে আজ সারাদেশের মানুষ আইটির সুবিধার অন্তর্ভুক্ত হয়েছে।আজকে দেশের আইটি সেকটরের কারণেই বিকাশে টাকা লেনদেন সম্ভব হচ্ছে। আজকে আইটি আছে বলেই বয়স্ক ভাতা, বিধবাভাতা, পঙ্গু ভাতার টাকা দেওয়া হচ্ছে মোবাইলে। অন্যথায় মানিঅর্ডার করে টাকা পাঠানো লাগতো।

উপজেলার ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভার দুই হাজার ছয়শত দুস্থ অসহায় নারীর মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি ও পাঁচ হাজার মাস্ক বিতরণ করেন মতিয়া চৌধুরী।এ সময় উপজেলা নির্বাহীকর্মকর্তা হেলেনা পারভিন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীন, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক যোগেন চন্দ্র রায়, ওয়াজকুরুনী প্রমুখ উপস্থিত ছিলেন।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Comments are closed.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস মিডিয়া বাংলাদেশ
error: আইরিস এর অনুমতি নাই !!!