1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
সুপার লিগ থেকে সরে দাঁড়িয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের ৬টি ক্লাব - Iris News BD | দিনের সেরা অংশ
শনিবার, ১৫ মে ২০২১, ০৩:১৬ অপরাহ্ন

সুপার লিগ থেকে সরে দাঁড়িয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের ৬টি ক্লাব

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ১৩ প্রদর্শিত সময়ঃ
irisnewsbd.com
irisnewsbd.com

শুরুর আগেই মুখ থুবড়ে পড়েছে ‘বিদ্রোহী’ ইউরোপিয়ান সুপার লিগ। প্রতিষ্ঠাকালীন ১২টি ক্লাব থেকে সরে দাঁড়িয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের ৬টি ক্লাব!শুরুতে সরে দাঁড়ানোর ঘোষণা দেয় ম্যানচেস্টার সিটি। এর পর ইঙ্গিত দেয় চেলসি। বাকি চার ক্লাব হলো- আর্সেনাল, লিভারপুল, ম্যানচেস্টার সিটি ও টটেনহাম। ৬টি ক্লাব সরে দাঁড়ানোয় সুপার লিগ বলেছে, এখন তারা এই প্রকল্পের নতুন রুপ দিতে কার্যকর পদক্ষেপটাই নেবে।

অথচ সুপার লিগ ঘোষণা করা হয় রবিবার। এমন ঘোষণার পর থেকে প্রকল্পটি তীব্র সমালোচনার মুখে পড়ে। বিশেষ করে মঙ্গলবার চেলসির স্ট্যামফোর্ড ব্রিজের বাইরে প্রায় সহস্রাধিক ভক্ত জড়ো হয়েছিলেন। সেদিন ব্রাইটনের বিপক্ষে মুখোমুখি হয়েছিল ব্লুরা। কিন্তু সুপার লিগে শুরুতে তাদের সম্পৃক্ততা থাকায় ভক্তরা জড়ো হয়ে এর প্রতিবাদ জানান। তীব্র সমালোচনার মুখে পদত্যাগের ঘোষণা দিয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেডের এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান এড উডওয়ার্ডও। যিনি সুপার লিগের সঙ্গে সম্পৃক্ত ছিলেন। উডওয়ার্ড পদত্যাগ করবেন ২০২১ সালের শেষ দিকে।

অবশ্য এমন কিছু তখনই হলো যখন নাকি ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন তীব্র ভাষায় এই প্রকল্পের সমালোচনা করেছিলেন। এমনকি এই প্রকল্প রুখতে সব ধরনের পদক্ষেপ নেওয়ার কথাও বলেছিলেন। এছাড়া শুরু থেকেই এর বিরুদ্ধে অবস্থান নিয়েছিলেন সুপার লিগ থেকে সরে দাঁড়ানো ওই ৬টি ক্লাবের অধিনায়ক। লিভারপুল অধিনায়ক হেন্ডারসন বলেছেন, তারা কোনওভাবেই চান না সুপার লিগ মাঠে গড়াক!

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Comments are closed.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস মিডিয়া বাংলাদেশ
error: আইরিস এর অনুমতি নাই !!!