1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
ভাঙলো অভিনেত্রী লকেটের গাড়ি, খেলেন ধাওয়া - Iris News BD | দিনের সেরা অংশ
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১০:১৪ পূর্বাহ্ন
সেরা অংশ
ইসরায়েলি বিরুদ্ধে লড়াইয়ের জন্য প্রস্তুত ইরাকের নুজাবা মুভমেন্ট আমার নার্ভ খুব শক্ত, এতো সহজে স্বীকারোক্তি নেয়া যাবে না ইসরায়েলের হামলার মধ্যেই দেশটিকে ৭৩৫ মিলিয়ন ডলারের অস্ত্র দিচ্ছে যুক্তরাষ্ট্র নোবেলের বিরুদ্ধে থানায় জিডি ২০২০-২১ অর্থবছরে দেশের মানুষের মাথাপিছু আয় বেড়ে ২২২৭ ডলার ঝাঁকে ঝাঁকে রকেট হামলা তা দেখে বিস্মিত ইসরায়েল ব্যাংক কর্মকর্তারা দুর্নীতিতে জড়ালে গুণতে হবে বড় অংকের জরিমানা, হবে মামলা শিক্ষক-শিক্ষার্থীদের টিকাদান সম্পন্ন হলেই শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত নেওয়া হবে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩২ , শনাক্ত ৬৯৮ ২৫ মে থেকে চীনের টিকার প্রথম ডোজ শুরু

ভাঙলো অভিনেত্রী লকেটের গাড়ি, খেলেন ধাওয়া

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ১০৭ প্রদর্শিত সময়ঃ
irisnewsbd.com
irisnewsbd.com

পশ্চিমবঙ্গের রাজনীতিতে এখন চরম খরতাপ। যেখানে পুড়ছে অভিনয় তারকা থেকে সাবেক ও বর্তমান সাংসদরাও।

এবার এতে আক্রান্ত হলেন শাসকদল বিজেপির প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। ভাঙা হয়েছে গাড়ি, ‘গো ব্যাক’ স্লোগানে ধাওয়াও দিয়েছে স্থানীয় ভোটাররা। বিজেপির অভিযোগ, এতে নেতৃত্ব দিয়েছে তৃণমূল কংগ্রেস।

ঘটনাটি ঘটে আজ (১০ এপ্রিল) সকালে রাজ্যের চুঁচুড়া বিধানসভা কেন্দ্রের পাশে। এতে দেখা যায়, এক মহিলা ভোটারের সঙ্গে কথা কাটাকাটি করতে করতে মেজাজ হারিয়ে ফেলে ধমক দেন লকেট। আর তাতেই ক্ষেপে যান আশেপাশের সবাই। এসময় বিভিন্ন বয়সী নারীরা তর্কে জড়িয়ে পড়েন লকেটের সঙ্গে। এতে যোগ হয় আশে পাশে থাকা পুরুষেরা। এক পর্যায় সবাই তেড়ে আসতে থাকে এ অভিনেত্রীর দিকে। পুলিশি প্রহরায় গাড়িতে উঠেন লকেট। তবে তার আগেই ভেঙে ফেলা হয় তার বাহনটি।

সূত্রের খবর, শনিবার সকাল সাড়ে ১০টা নাগাদ চুঁচুড়া বিধানসভার ৬৬ নম্বর বুথে মহিলারা ছাপ্পা ভোট দিচ্ছিলেন বলে অভিযোগ। খবর কানে আসতেই তড়িঘড়ি সংশ্লিষ্ট বুথে পৌঁছান পদ্মপ্রার্থী লকেট চট্টোপাধ্যায়। এরপরই বাঁধে গণ্ডগোল।

অন্যদিকে, তৃণমূলের রাজ্যসভার সাংসদ দোলা সেন দাবি করেন, লকেট চট্টোপাধ্যায়ের গাড়ি ভেতর থেকে ভাঙা হয়েছে!

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Comments are closed.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস মিডিয়া বাংলাদেশ
error: আইরিস এর অনুমতি নাই !!!