1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
নির্দেশনা নেই তাই চালু থাকবে সিনেমা হল - Iris News BD | দিনের সেরা অংশ
শনিবার, ১৫ মে ২০২১, ০১:৩৫ অপরাহ্ন

নির্দেশনা নেই তাই চালু থাকবে সিনেমা হল

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ২৫ প্রদর্শিত সময়ঃ
irisnewsbd.com
irisnewsbd.com

করোনা প্রকোপ বাড়ায় দেশজুড়ে চলছে লকডাউন। দেশের অনেক বিনোদনকেন্দ্রেই করা হয়েছে বন্ধ। তবে সুনির্দিষ্ট কোনও নির্দেশনা না থাকায় সাধারণ প্রেক্ষাগৃহগুলো স্বাস্থ্যবিধি মেনে খোলা রেখেছে বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতি।

এদিকে, আজ (৫ এপ্রিল) থেকে একসপ্তাহের লকডাউন চলছে। আজকেই দেশের সর্বাধুনিক প্রেক্ষাগৃহ স্টার সিনেপ্লেক্স তাদের সব শাখা বন্ধের ঘোষণা দিয়েছে।

বর্তমান পরিস্থিতি নিয়ে হল মালিক ও প্রদর্শক সমিতির সিনিয়র সহসভাপতি মিয়া আলাউদ্দিন বলেন, ‘এবারের লকডাউনে সরকার বা তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সিনেমাহল নিয়ে কোনও সুনির্দির্ষ্ট নির্দেশনা দেয়নি। তাই আমরা আগের স্বাস্থ্যবিধি মেনে হল পরিচালনা করছি। আমার কাছে অনেকই (হল মালিক) বিষয়টি নিয়ে জানতে চেয়েছিলেন। আমি বলেছি, আপনারা চাইলে হল খোলা বা বন্ধ রাখতে পারেন। এতে সমিতির কোনও আপত্তি বা নির্দেশনা নেই। সরকার যেটা বলবে, সেটাই হবে। তাই আগের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে অনেকেই হল খোলা রেখেছেন।’

এর আগে দেশের পাঁচ জেলায় জরুরিভিত্তিতে সিনেমা হল বন্ধ ঘোষণা করা হয়েছিল। তবে সেটা করা হয় জেলাপ্রশাসকদের নিজ উদ্যোগে। সেই জেলাগুলো হলো চট্টগ্রাম, নরসিংদী, ফরিদপুর, শেরপুর ও চাঁদপুর। তবে আজ থেকে শুরু হওয়া লকডাউনে সাধারণ সিনেমাহল বন্ধে আর নতুন কোনও ঘোষণা আসেনি।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Comments are closed.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস মিডিয়া বাংলাদেশ
error: আইরিস এর অনুমতি নাই !!!