1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
গাইবান্ধায় কাল বৈশাখী ঝড়ে নিহত ৩ - Iris News BD | দিনের সেরা অংশ কাল বৈশাখী ঝড়
শনিবার, ১৫ মে ২০২১, ০১:২৯ অপরাহ্ন

গাইবান্ধায় কাল বৈশাখী ঝড়ে নিহত ৩

নিজস্ব প্রতিবেদক
  • তথ্য হালনাগাদের সময়ঃ রবিবার, ৪ এপ্রিল, ২০২১
  • ২৩ প্রদর্শিত সময়ঃ
irisnewsbd.com
গাইবান্ধায় কাল বৈশাখী ঝড়ে নিহত ৩

গাইবান্ধা জেলায় রবিবার দুপুরে কালবৈশাখী ঝড়ে নারীসহ তিন ব্যক্তির মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। দুপুর আড়াইটা থেকে ঘণ্টাব্যাপী বৃষ্টিবিহীন এই ঝড়ে বহু গাছপালা ভেঙে পড়েছে। সেইসাথে ঘরবাড়ি ও ব্যবসা-প্রতিষ্ঠানের ক্ষতি হয়েছে। বিদ্যুতের খুঁটি উপড়ে পড়ে বন্ধ হয়ে গেছে বিদ্যুৎ সরবরাহ।

পলাশবাড়ি উপজেলার বেতকাপা ইউনিয়নের মোস্তফাপুর গ্রামের আব্বাস আলীর ছেলে আব্দুল গোফফার (৪২) এবং ডাকের পাড়া গ্রামের ইউনুস আলীর স্ত্রী জাহানারা বেগম (৫০) ঘরের উপর গাছ ভেঙে পড়ায় চাপা পড়ে নিহত হন। তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন পলাশবাড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুজ্জামান নয়ন।
অন্যদিকে সুন্দরগঞ্জ উপজেলায় কিশামত হলদিয়া গ্রামের সোলেমান আলীর স্ত্রী ময়না বেগম (৪৮) গাছ চাপায় মারা যান। মৃত্যুর খবর নিশ্চিত করে জেলা প্রশাসক আবদুল মতিন বলেন, হঠাৎ বয়ে যাওয়া দমকা বাতাসে কোথাও কোথাও বাড়িঘর গাছপালা ভেঙে পড়েছে। নিহতদের পরিবারকে ১০ হাজার টাকা করে আর্থিক সহযোগিতা করা হবে বলে জানান তিনি।

দমকা হাওয়া ও তীব্র গতির ঝড়ে গাইবান্ধা সদরের বালুয়াবাজারে বেশ কয়েকটি দোকানঘরের চালা উড়ে গেছে। এছাড়া শহরের স্টেশন রোডে বিদ্যুতের খুঁটি উপড়ে গেছে এবং গোরস্থান রোডে বড় গাছ ভেঙে পড়ায় যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। এছাড়া পলাশবাড়ি সাদুল্যাপুর সুন্দরগঞ্জ সাঘাটা উপজেলায় গাছপালা পড়ে এবং কাঁচা বাড়িঘর ভেঙে পড়েছে বলে স্থানীয়রা জানান। তবে প্রশাসনিকভাবে এখনও এসবের বিস্তারিত খবর পাওয়া যায়নি।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Comments are closed.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস মিডিয়া বাংলাদেশ
error: আইরিস এর অনুমতি নাই !!!