1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
মোটরসাইকেলে স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়ি যাওয়ার পথে দুর্ঘটনায় প্রবাসীর মৃত্যু - Iris News BD | দিনের সেরা অংশ
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০২:২১ অপরাহ্ন

মোটরসাইকেলে স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়ি যাওয়ার পথে দুর্ঘটনায় প্রবাসীর মৃত্যু

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ১৬ প্রদর্শিত সময়ঃ
irisnewsbd.com
irisnewsbd.com

কুমিল্লার নাঙ্গলকোটের বাহরাইন প্রবাসী ইমরান হোসেন (৩২)। দেশে এসে মোটরসাইকেল চালানো শেখেন তিনি। স্ত্রীকে নিয়ে শখের মোটরসাইকেল করে যাচ্ছিলেন শ্বশুরবাড়ি। কিন্তু যাত্রা শুরুর কিছুক্ষণের মধ্যেই দুর্ঘটনায় ওই প্রবাসীর আর শ্বশুরবাড়ি যাওয়া হয়নি। উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে শুক্রবার দিবাগত রাত পৌনে ২টার তিনি মারা যান। দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে স্ত্রী মিম (২২)হাসপাতালে চিকিৎসাধীন।

স্থাণীয় সূত্র জানায়, উপজেলার পেরিয়া ইউনিয়নের শাকতলী গ্রামের আবুল কাশেমের ছেলে প্রবাসী ইমরান হোসেন শুক্রবার বিকালে স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলযোগে শ্বশুরবাড়ি পার্শ্ববর্তী লাকসাম উপজেলার নরপাটির উদ্দেশ্যে রওনা করেন। যাত্রা শুরুর কিছুক্ষণ পর নাঙ্গলকোটের জোড় খেজুরগাছ তলায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়। এসময় পিছন দিক থেকে দ্রুতগতিতে আসা অন্য একটি মোটরসাকেলের ধাক্কায় তারা গুরুতর আহত হন। দ্রুত তাদেরকে লাকসামের একটি ক্লিনিকে এনে প্রাথমিক চিকিৎসা শেষে কুমিল্লা ট্রমা হাসপাতালে নেওয়া হয়। ইমরান হোসেনের অবস্থার অবনতি হলে ঢাকায় নেওয়ার পথে মৃত্যু হয় তার।
নিহত এমরানের চাচাত ভাই মোহাম্মদ রাসেল জানান, ইমরান হোসেন দুই বছর আগে বিয়ে করেছেন। বিয়ের পর এবারই তিনি প্রথমবার দেশে এসেছেন।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Comments are closed.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস মিডিয়া বাংলাদেশ
error: আইরিস এর অনুমতি নাই !!!