1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
পরিচয় মিলেছে সাফারি পার্কের ভেতর উদ্ধার সেই লাশের, আটক ৩ - Iris News BD | দিনের সেরা অংশ
শনিবার, ১৫ মে ২০২১, ১১:৫৩ অপরাহ্ন

পরিচয় মিলেছে সাফারি পার্কের ভেতর উদ্ধার সেই লাশের, আটক ৩

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ২৭ প্রদর্শিত সময়ঃ
irisnewsbd.com
irisnewsbd.com

গাজীপুরের শ্রীপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারী পার্কে হত্যাকাণ্ডের শিকার সেই অজ্ঞাত যুবকের পরিচয় পাওয়া গেছে। সে রংপুরের মিঠাপুকুর উপজেলার নয়াপাড়া গ্রামের জাবিউল ইসলামের ছেলে কবির হাসান (২২)। এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে র‍্যাব-১।

গ্রেফতারকৃতদের স্বীকারোক্তির ভিত্তিতে ও যাচাই বাছাই করে ওই মরদেহের পরিচয় শনাক্ত করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলার রুস্তম আলীর ছেলে মাসুদুর রহমান (৩৭), জালালপুর গ্রামের আব্দুল হাকিমের ছেলে আব্দুল হালিম (৩৬), যশোর জেলার চৌগাছা উপজেলা সদরের আনোয়ার হোসেনের ছেলে লাল্টু মিয়া (৪১)।
র‌্যাব-১ এর সহকারী পরিচালক ও সহকারী পুলিশ সুপার (এএসপি) মুশফিকুর রহমান তুষার জানান, গত সোমবার (৩০ মার্চ) সকালে গাজীপুরের শ্রীপুরে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কের দক্ষিণ-পূর্বদিকে ৪নং গেটের পাশ থেকে এক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। পরে এ ঘটনায় শ্রীপুর থানায় একটি মামলা রুজু হয়। র‍্যাব নিহত যুবকের পরিচয় শনাক্ত করার জন্য নব সংযোজিত প্রযুক্তি ব্যবহার করে। এরপর র‍্যাব উক্ত যুবকের পরিচয়ও নিশ্চিত করতে সক্ষম হয়। যুবকের নাম মো. সাগর হোসেন (২৫)। তিনি জয়পুরহাট জেলার পাচবিবি থানার সাং-নন্দইল হাটখোলা গ্রামের আব্দুর রশিদের ছেলে।

তিনি আরও জানান, গত বৃহস্পতিবার (১ এপ্রিল) ঢাকার পল্লবী থানার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে উল্লেখিতদের গ্রেফতার করা হয়। এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি প্রাইভেটকার, ৫টি মোবাইল ফোন, দুটি ল্যাপটপ, ১টি ডেক্সটপ, নগদ টাকাসহ কিছু দলিল দস্তাবেজ উদ্ধার করা হয়। গ্রেফতার যুবকরা একটি চক্র। তারা মানব পাচার, সুদের ব্যবসাসহ নানা ধরণের অবৈধ কাজের সাথে জড়িত বলে জিজ্ঞসাবাদে স্বীকার করেছে। এছাড়াও গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে কবির হোসেন (২২) হত্যাকাণ্ডের সঙ্গে সরাসরি সম্পৃক্ততার স্বীকারোক্তি দেন। তাদেরকে আদালতে সোপর্দের প্রক্রিয়া চলছে।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Comments are closed.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস মিডিয়া বাংলাদেশ
error: আইরিস এর অনুমতি নাই !!!