1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
আবারও মনোনয়ন পেয়েছেন বাংলাদেশি অভিনেত্রী জয়া আহসান - Iris News BD | দিনের সেরা অংশ
শনিবার, ১৫ মে ২০২১, ০৩:১১ অপরাহ্ন

আবারও মনোনয়ন পেয়েছেন বাংলাদেশি অভিনেত্রী জয়া আহসান

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১
  • ৩৯ প্রদর্শিত সময়ঃ
মনোনয়ন পেয়েছেন বাংলাদেশি অভিনেত্রী জয়া আহসান

২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত কলকাতার বাংলা সিনেমা নিয়ে দেওয়া হবে জয় ফিল্মফেয়ার পুরস্কার (বাংলা)-২০২০। সোমবার প্রকাশ করা হয়েছে এ পুরস্কারের জন্য মনোনীতদের নাম। এতে আবারও মনোনয়ন পেয়েছেন বাংলাদেশি অভিনেত্রী জয়া আহসান। একসঙ্গে দুইটি মনোনয়ন নিয়ে তিনি এগিয়ে আছেন। রাইমা সেন (তারিখ), সোহিনী সরকার (ভিঞ্চি দা), শুভশ্রী গাঙ্গুলি (পরিণীতা) ও ঈশা সাহার (সোয়েটার) সঙ্গে শ্রেষ্ঠ অভিনেত্রী (সমালোচক) বিভাগে জয়া মনোনয়ন পেয়েছেন ‘রবিবার’ ও ‘বিজয়া’ সিনেমার জন্য। মনোনয়নে শ্রেষ্ঠ সিনেমার তালিকায় রয়েছে ‘গুমনামি’, ‘কণ্ঠ’, ‘মিতিন মাসি’, ‘পরিণীতা’, ‘সাঁঝবাতি’, ‘ভিঞ্চি দা’। শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে মনোনয়নে রয়েছেন বীর চ্যাটার্জি, দেব, পরমব্রত চট্টোপাধ্যায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়।

এর আগে ২০১৮ সালে ভারতের ‘অস্কার’খ্যাত ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস পান বাংলাদেশি অভিনেত্রী জয়া আহসান। ‘বিসর্জন’ সিনেমায় অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর সম্মাননা অর্জন করেন তিনি। ‘বিসর্জন’র জন্য তিনি সমালোচক এবং জনপ্রিয়—দুই ক্যাটাগরিতেই ‘সেরা অভিনেত্রী’র মনোনয়ন পেয়েছিলেন। পুরস্কার জিতেন জনপ্রিয় বিভাগে।

আগামী বুধবার (৩১ মার্চ) জয় ফিল্মফেয়ার পুরস্কার তুলে দেওয়া হবে বিজয়ীদের হাতে। এদিকে চলতি সপ্তাহে অনুষ্ঠিত হয়ে গেল বলিউডের ফিল্মফেয়ার পুরস্কার অনুষ্ঠান।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Comments are closed.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস মিডিয়া বাংলাদেশ
error: আইরিস এর অনুমতি নাই !!!