1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
হেফাজতের হরতালের বিরুদ্ধে মাঠে আ.লীগ - Iris News BD | দিনের সেরা অংশ
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১০:০৯ পূর্বাহ্ন
সেরা অংশ
ইসরায়েলি বিরুদ্ধে লড়াইয়ের জন্য প্রস্তুত ইরাকের নুজাবা মুভমেন্ট আমার নার্ভ খুব শক্ত, এতো সহজে স্বীকারোক্তি নেয়া যাবে না ইসরায়েলের হামলার মধ্যেই দেশটিকে ৭৩৫ মিলিয়ন ডলারের অস্ত্র দিচ্ছে যুক্তরাষ্ট্র নোবেলের বিরুদ্ধে থানায় জিডি ২০২০-২১ অর্থবছরে দেশের মানুষের মাথাপিছু আয় বেড়ে ২২২৭ ডলার ঝাঁকে ঝাঁকে রকেট হামলা তা দেখে বিস্মিত ইসরায়েল ব্যাংক কর্মকর্তারা দুর্নীতিতে জড়ালে গুণতে হবে বড় অংকের জরিমানা, হবে মামলা শিক্ষক-শিক্ষার্থীদের টিকাদান সম্পন্ন হলেই শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত নেওয়া হবে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩২ , শনাক্ত ৬৯৮ ২৫ মে থেকে চীনের টিকার প্রথম ডোজ শুরু

হেফাজতের হরতালের বিরুদ্ধে মাঠে আ.লীগ

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ রবিবার, ২৮ মার্চ, ২০২১
  • ২৮ প্রদর্শিত সময়ঃ
irisnewsbd.com
irisnewsbd.com

হেফাজতে ইসলামের সকাল-সন্ধ্যা হরতালে নোয়াখালী জেলা শহর মাইজদী ও বেগমগঞ্জের বিভিন্ন জায়গায় সড়ক অবরোধ করে বিক্ষোভ এবং টায়ারে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করেছেন সংগঠনটির কর্মী-সমর্থকরা। হেফাজতের এই হরতালের বিরুদ্ধে বিক্ষোভ করে আওয়ামী লীগ, সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা জেলার প্রধান প্রধান সড়কসহ জেলা শহরের নিয়ন্ত্রণ করে রেখেছেন।

রোববার সকাল সাড়ে ১০টার জেলা শহর মাইজদীর আবদুল মালেক উকিল প্রধান সড়কে সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে হরতালের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল শেষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সমাবেশ করা হয়।সমাবেশে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন।

হরতালবিরোধী বিক্ষোভ-সমাবেশে সকাল থেকে জেলা শহর মাইজদী ও সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামী লীগ, সহযোগী ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা জড়ো হন জেলা আওয়ামী লীগ কার্যালয়ে।হরতালবিরোধী মিছিলটি বের হওয়ার সঙ্গে সঙ্গে শহরের বড় মসজিদ মোড়ে অবস্থান নেওয়া হেফাজতের কর্মী-সমর্থকরা প্রধান সড়ক ত্যাগ করে চলে গেছেন মসজিদ রোডে।

এর আগে রোববার ভোর ৬টা থেকে শহরের বড় মসজিদ মোড় এলাকায় জড়ো হয়ে হরতালের সমর্থনে মিছিল করেন হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকরা।এদিকে জেলার বেগমগঞ্জ চৌরাস্তায় টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে হরতাল পালন করার চেষ্টা করে হেফাজত। এ সময় হরতালের সমর্থনে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের মারমুখী মিছিলের মুখে হেফাজত চলে যায়।

জেলার অন্য কোথাও আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের তৎপরতার কারণে হেফাজত সড়কে বেরকেড, সড়ক অবরোধ করে টিকে থাকতে পারেনি।হরতালের কারণে জেলা থেকে দূরপাল্লার কোনো যানবাহন ছেড়ে যায়নি বা জেলায় আসেনি।তবে স্থানীয় যানবাহন, অফিস আদালত, দোকানপাট যথার্থ খুলেছে। ব্যাংক বীমায় যথারীতি লেনদেন হয়েছে।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Comments are closed.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস মিডিয়া বাংলাদেশ
error: আইরিস এর অনুমতি নাই !!!