1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
লাইকি’র ক্যাম্পেইনে দুই বন্ধু সিয়াম-টয়া - Iris News BD
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০১:৪৩ অপরাহ্ন

লাইকি’র ক্যাম্পেইনে দুই বন্ধু সিয়াম-টয়া

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ১১ প্রদর্শিত সময়ঃ
irisnewsbd.com
irisnewsbd.com

সিঙ্গাপুরভিত্তিক স্বল্পদৈর্ঘ্য ভিডিও তৈরি ও প্রকাশের জনপ্রিয় প্ল্যাটফর্ম লাইকি। এই অ্যাপের প্রতি ঝুঁকে আছে গোটা বিশ্বের কমপক্ষে ১০ কোটি মানুষ!

দেশের বেশিরভাগ টিনএজার টিকটক বা লাইকির দিকে ঝুঁকে আছে সেটি যেমন সত্যি, তারচেয়ে বড় সত্যি- অ্যাপগুলো নিয়ে সমাজে রয়েছে নেতিবাচক ধারণা। সম্ভবত সেই ধারণা থেকে নিজেদের বের করে আনতে চাইছে লাইকি বাংলাদেশ।

সংশ্লিষ্টরা বাংলাদেশের মহান স্বাধীনতা দিবস (২৬ মার্চ) উপলক্ষে ঘোষণা দিয়েছে প্রশংসনীয় প্রতিযোগিতার। আর তাতে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন দেশের দুই তারকা বন্ধু- সিয়াম ও টয়া। এরমধ্যে লাইকি বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডরের দায়িত্ব পালন করছেন টিভি অভিনেত্রী টয়া।

১৯ মার্চ শুরু হয়েছে এটি। চলবে ২৬ মার্চ পর্যন্ত। এতে রয়েছে বিভিন্ন হ্যাশট্যাগ ক্যাম্পেইন, যেমন- #দেশকেজানো, #রোরলাইকটাইগার, #ইন্ডিপেন্ডেন্সডে২০২১ ড্রামা চ্যালেঞ্জ ও #স্বাধীননাচ।

লাইকি বাংলাদেশের হেড অব অপারেশনস জয় বলেন, ‘স্বাধীনতা দিবসকে সামনে রেখে আমরা বিভিন্ন রকম ক্যাম্পেইনের আয়োজন করেছি। এটি আমাদের ব্যবহারকারীদের আনন্দের সাথে তাদের সুপ্ত দক্ষতা কাজে লাগিয়ে স্বাধীনতার প্রতি শ্রদ্ধা জানাতে উৎসাহিত করবে। পাশাপাশি স্বাধীনতার ইতিহাস সম্পর্কে আরও জানতে অনুপ্রাণিত করবে সবাইকে।’

লাইকির এই স্বাধীনতা উদযাপনকে আরও উপভোগ্য করতে থাকছে পুরষ্কার। লাইকি অফিসিয়াল টিম কর্তৃক নির্বাচিত #ইন্ডিপেন্ডেন্সডে২০২১ চ্যালেঞ্জে অংশ নেয়া সেরা নাটিকা নির্মাতার জন্য থাকবে মোটরসাইকেল জেতার সুযোগ।

২০১৭ সালের জুলাই মাসে সিঙ্গাপুরভিত্তিক লাইকি প্ল্যাটফর্মটি উন্মোচন করা হয়। বর্তমানে, লাইকি বিশ্বের অন্যতম জনপ্রিয় অ্যাপ। সবাই যাতে সৃষ্টিশীল ও অংশগ্রহণমূলক ভিডিও তৈরির মাধ্যমে মুহূর্তগুলো স্মরণীয় করে রাখতে পারে তার সুযোগ করে দেয়াই লাইকির লক্ষ্য।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Comments are closed.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস মিডিয়া বাংলাদেশ
error: আইরিস এর অনুমতি নাই !!!