1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
আইপিএলের প্রস্তুতির জন্যই দেশে ফিরেছেন সাকিব - Iris News BD | দিনের সেরা অংশ
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০২:৪৮ অপরাহ্ন

আইপিএলের প্রস্তুতির জন্যই দেশে ফিরেছেন সাকিব

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ২৫ প্রদর্শিত সময়ঃ
irisnewsbd.com
irisnewsbd.com

বাংলাদেশ ক্রিকেট বোর্ড নিয়ে সম্প্রতি কিছু মন্তব্য করেছিলেন সাকিব আল হাসান। সেই বিতর্কের মাঝেই গতকাল তার দেশে ফেরা। গুঞ্জন ছিল হয়তো বিতর্কিত ইস্যু নিয়েই বোর্ডের সঙ্গে আলোচনায় বসবেন! কিন্তু আদতে তিনি যে আইপিএলের প্রস্তুতির জন্যই দেশে ফিরেছেন। সেটি স্পষ্ট হয়ে গেলো আরও! বুধবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের ইনডোরে ঘণ্টাদেড়েক ব্যাটিং অনুশীলন করেছেন সাকিব।

সাকিব দেশে ফিরেছেন সোমবার দিবাগত রাতে। সবার চোখকে ফাঁকি দিয়ে বিমানবন্দর ত্যাগ করেছেন। এরপর একদিন বিরতি দিয়ে নিজের ৩৩তম জন্মদিনের দিনে মাঠে ফিরেছেন বিশ্বসেরা অলরাউন্ডার। এদিন সকাল ৯টা থেকে একজন থ্রোয়ারকে সঙ্গে নিয়ে ব্যাটিং নিয়ে কাজ করতে দেখা গেছে তাকে। এক ঘণ্টার বেশি নিজের ব্যাটিংটা ঝালাই করে নিয়েছেন এ সময়।

ব্যাটিংয়ে ঘাম ঝরালেও সেভাবে বোলিং করেননি। ৩ ওভারের মতো বোলিং করেই থেমে যান। এ সময় তার সঙ্গে ছিলেন বিসিবির ফিজিও বায়েজেদুল ইসলাম। এরপর অনুশীলন কিট ইনডোরে রেখে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ড্রেসিং রুমে চলে যান তিনি। অবশ্য এর পর তিনি বোর্ডের সঙ্গে কোনও আলোচনায় বসবেন কিনা, সেটি স্পষ্ট নয়।

প্রসঙ্গত, সম্প্রতি সাকিবের একটি সাক্ষাৎকার তুমুল আলোচনার জন্ম দেয়। বিসিবির দুই পরিচালকের বিপক্ষে বিস্ফোরক মন্তব্য করে আলোচিত-সমালোচিত হচ্ছেন। যার প্রেক্ষিতে মুখোমুখি অবস্থানে দাঁড়িয়ে গেছে বিসিবি ও সাকিব! যে ঘটনার দুইদিন পরই যুক্তরাষ্ট্র থেকে হুট করে দেশে ফিরে আসেন।

এতদিন সন্তানসম্ভবা স্ত্রী উম্মে আহমেদ শিশিরের পাশে থাকতে যুক্তরাষ্ট্রে অবস্থান করছিলেন। সেখানেই গত ১৫ মার্চ পুত্র সন্তানের বাবা হন তিনি। চলমান পরিস্থিতিতে সবাই মনে করেছিল বিসিবির সঙ্গে বৈঠক করতেই বুঝি তিনি দেশে ফিরেছেন। কিন্তু চলতি মাসের শেষে আইপিএল খেলতে ভারতে যোগ দিতেই এই সময়ে তার দেশে আগমন।

১১ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে খেলতে নামবে সাকিবের কলকাতা নাইট রাইডার্স। তার চার/পাঁচদিন আগেই ভারতে যেতে হবে সাকিবকে। যাওয়ার আগে তাই কিছুটা প্রস্তুতি নিয়ে রাখতেই মিরপুরের একাডেমিতে ঘাম ঝরালেন।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Comments are closed.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস মিডিয়া বাংলাদেশ
error: আইরিস এর অনুমতি নাই !!!