1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
ভারতের বিপক্ষে ইংল্যান্ডের ওয়ানডে দল ঘোষণা - Iris News BD | দিনের সেরা অংশ
রবিবার, ১৬ মে ২০২১, ১২:০২ পূর্বাহ্ন

ভারতের বিপক্ষে ইংল্যান্ডের ওয়ানডে দল ঘোষণা

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ৭৩ প্রদর্শিত সময়ঃ
irisnewsbd.com
irisnewsbd.com

ভারতের বিপক্ষে তিন ওয়ানডের জন্য ১৪ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) । দলের সঙ্গে তিনজনকে বাড়তি যুক্ত করা হয়েছে যারা ওয়ানডে দলের সঙ্গে পুনে সফর করবেন।পুনেতে ২৩, ২৬ ও ২৮ মার্চ তিন ওয়ানডে অনুষ্ঠিত হবে।

১৪ জনের স্কোয়াডে নেই দ্রুতগতির বোলার জোফরা আর্চার। ডানহাতের কনুইয়ের চোটে দেশে ফিরে যাচ্ছেন তিনি। পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের মাঝেই কনুইয়ে ব্যথা পেয়েছিলেন আর্চার। চোট নিয়ে টি-টোয়েন্টি সিরিজ চালিয়ে যান তিনি। তবে তার পারফরম্যান্সের সূচক নিচের দিকে নামতে থাকে। এজন্য ওয়ানডেতে তাকে না খেলানোর সিদ্ধান্ত নিয়েছে ইসিবি।

পাশাপাশি তাকে পর্যবেক্ষেণে রাখবে ইসিবির চিকিৎসা বিভাগ। ধারণা করা হচ্ছে, এ বছর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগও (আইপিএল) একই কারণে খেলা হবে না তার। দলে ডাকা হয়েছে লিয়াম লিভিংস্টোনকে। ২০১৭ সালের পর জাতীয় দলে ডাক পেলেন অভিষেকের অপেক্ষায় থাকা এ ক্রিকেটার।
ইংল্যান্ডের ওয়ানডে স্কোয়াড: এউয়ন মরগ্যান, মঈন আলী, জনাথন বেয়ারস্টো, স্যাম বিলিংস, জস বাটলার, স্যাম কুরান, টম কুরান, লিয়াম লিভিংস্টোন, মার্ক পার্কিনসন, আদীল রশিদ, জেসন রয়, বেন স্টোকস, রিচ টোপলে ও মার্ক উউ।

এছাড়া দলে সঙ্গে সফর করবেন জ্যাক বল, ক্রিস জর্ডান ও ডেভিড মালান।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Comments are closed.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস মিডিয়া বাংলাদেশ
error: আইরিস এর অনুমতি নাই !!!