1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
আজকের ভাগ্যচক্র - Iris News BD | দিনের সেরা অংশ
বুধবার, ১৬ জুন ২০২১, ০৭:৫৭ পূর্বাহ্ন

আজকের ভাগ্যচক্র

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ৪৫ প্রদর্শিত সময়ঃ
irisnewsbd.com
irisnewsbd.com

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মীন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বৃহস্পতি, গ্রহপিতা রবি ও সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভ ফল প্রদান করবে। অপ্রীতিকর ঘটনা ও ভিড়ভাড়, তীব্রগতির বাহন বর্জন করুন। মন সুর সংগীত ও ধর্মের প্রতি ঝুঁকবে।

মেষ [২১ মার্চ২০ এপ্রিল] দীর্ঘদিনের লালিত স্বপ্নসাধ পূরণ হবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। এমনকি কোনো পুরস্কারে ভূষিত হবেন।

বৃষ [২১ এপ্রিল২০ মে]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে।

মিথুন [২১ মে২০ জুন]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ণ হয়ে পড়বে। শত্রু ও বিরোধীপক্ষ স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিবে।

কর্কট [২১ জুন২০ জুলাই]

দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। পাওনা টাকা আদায় ও ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলেফেঁপে উঠবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রবরব করবে। শত্রু ও বিরোধীপক্ষ পরাস্ত হবে

সিংহ [২১ জুলাই২০ আগস্ট]

কর্মপ্রত্যাশীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়িত হবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধীপক্ষ পিছু হটতে বাধ্য হবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে।

কন্যা [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিবাহযোগ্যদের বিবাহ, প্রেমিকযুগলের প্রেমের স্বীকৃতি, এমনকি সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে।

তুলা [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করুন। নচেৎ বিপর্যয় ঘটতে পারে। আয় বুঝে ব্যয় করুন। নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। লটারি রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলা শ্রেয় হবে। শত্রু ও বিরোধীপক্ষ সুখের সংসারে অশান্তির অনল জ্বালাবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সন্তানদের ক্যারিয়ার নিয়ে দুশ্চিন্তা অবসান হবে।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

শরীর স্বাস্থ্য বিষয়ক দুশ্চিন্তা বাড়বে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ, অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।

মকর  [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]

শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট থাকবে। পিতামাতার সঙ্গে কারণে অকারণে কলহবিবাদের মীমাংসা হবে। রাগ জেদ অহংকার আবেগ ও হটঠারী সিদ্ধান্ত বর্জন করুন।

কুম্ভ [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। সহকর্মী ও অংশীদারদের সহযোগিতা পাবেন। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। প্রচুর ব্যয় হতে পারে।

মীন [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। ভাইবোনরদের সঙ্গে কারণে অকারণে কলহবিবাদের মীমাংসা হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Comments are closed.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস মিডিয়া বাংলাদেশ
error: আইরিস এর অনুমতি নাই !!!