1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
পি কে হালদারের ঘনিষ্ঠ বান্ধবী রুনাইসহ তিনজন গ্রেফতার - Iris News BD
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০২:৫৯ অপরাহ্ন

পি কে হালদারের ঘনিষ্ঠ বান্ধবী রুনাইসহ তিনজন গ্রেফতার

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ২৩ প্রদর্শিত সময়ঃ
irisnewsbd.com
irisnewsbd.com

সাড়ে তিন হাজার কোটি টাকা আত্মসাৎ করে পালিয়ে যাওয়া পি কে হালদারের ঘনিষ্ঠ বান্ধবী ও ইন্টারন্যাশনাল লিজিংয়ের ভাইস চেয়ারম্যান নাহিদা রুনাইসহ তিনজনকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গ্রেফতার অন্য দুজন হলেন ইন্টারন্যাশনাল লিজিংয়ের ভারপ্রাপ্ত এমডি সৈয়দ আবেদ হাসান ও সিনিয়র ম্যানেজার রাফসান রিয়াদ চৌধুরী। মঙ্গলবার উপপরিচালক গুলশান আনোয়ার প্রধানের নেতৃত্বাধীন দুদকের টিম সেগুনবাগিচা থেকে তাদের গ্রেফতার করে।

এর আগে হত ১৩ জানুয়ারি পি কে হালদারের বান্ধবী অবন্তিকা বড়ালকে গ্রেফতার করে দুদক। এর আগে গত ৮ মার্চ নাহিদা রুনাইসহ পি কের ৪৪ সহযোগীর বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা দেওয়া হয়।

প্রসঙ্গত, আত্মীয়স্বজন ও বন্ধুসহ সিন্ডিকেটের সহায়তায় কয়েকটি লিজিং কোম্পানি থেকে অন্তত ১০ হাজার ২০০ কোটি টাকা সরিয়ে পি কে হালদার দেশ থেকে সটকে পড়েন। এ অর্থের বড় একটি অংশ কানাডা, ভারত ও সিঙ্গাপুর পাচার করেন। তদন্তসংশ্লিষ্টরা বলছেন, একটি লিজিং কোম্পানির এক্সিকিউটিভ মাত্র চার-পাঁচ বছরের মধ্যে কীভাবে বিপুল পরিমাণ সম্পদের মালিক হলেন? এত অল্প সময়ে ব্যাংক হিসাবে ৭০ কোটি টাকা লেনদেন এবং ২৮ কোটি টাকার স্থাবর-অস্থাবর সম্পদ! যেখানে তার বাবা একজন তৃতীয় শ্রেণির সরকারি কর্মচারী।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Comments are closed.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস মিডিয়া বাংলাদেশ
error: আইরিস এর অনুমতি নাই !!!