1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
নিজে ঠেকে শিখেছেন, তাই বলিউডের এই বিপজ্জনক দিকগুলো নিয়ে বোনকে সাবধান করলেন ক্যাটরিনা - Iris News BD | দিনের সেরা অংশ
শনিবার, ১৫ মে ২০২১, ১১:২৫ অপরাহ্ন

নিজে ঠেকে শিখেছেন, তাই বলিউডের এই বিপজ্জনক দিকগুলো নিয়ে বোনকে সাবধান করলেন ক্যাটরিনা

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ শুক্রবার, ১২ মার্চ, ২০২১
  • ২২ প্রদর্শিত সময়ঃ
বিপজ্জনক দিকগুলো নিয়ে বোনকে সাবধান করলেন ক্যাটরিনা

আর কয়েক দিনের মধ্যে দেশের বিভিন্ন সিনেমা হলে মুক্তি পেতে চলেছে ইজাবেল কাইফ অভিনীত ‘টাইম টু ডান্স’ (Time To Dance)। তার আগে বাজারে শোরগোল ফেলে দিয়েছে ওই সিনেমার ট্রেলার। আর কিছুদিন বাদেই মুক্তি পেতে চলেছে ইজাবেল কাইফের (Isabelle Kaif) প্রথম হিন্দি সিনেমা। যা দেখার জন্য মুখিয়ে রয়েছেন সিনেপ্রেমীরা। তারকা ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বোন ইজাবেল কি দিদির মতোই লাস্যময়ী? প্রথম সিনেমায় তিনি নিজের গ্ল্যামার কতটা ফুটিয়ে তুলতে পেরেছেন? সে সব প্রশ্নের থেকেও বি-টাউনে যে বিষয়টি নিয়ে চর্চা হচ্ছে, তা হল বোনকে কতটা গাইড করতে পারলেন ক্যাটরিনা!

আর কয়েক দিনের মধ্যে দেশের বিভিন্ন সিনেমা হলে মুক্তি পেতে চলেছে ইজাবেল কাইফ অভিনীত ‘টাইম টু ডান্স’ (Time To Dance)। তার আগে বাজারে শোরগোল ফেলে দিয়েছে ওই সিনেমার ট্রেলার। যেখানে ক্যাটরিনার বোনকে বেশ মোহময়ী লেগেছে সিনেপ্রমীদের। ট্রেলারটি দেখেছেন ক্যাটরিনা নিজেও। এর পর তারকা অভিনেত্রী তাঁর বোনকে কী পরামর্শ দিয়েছেন, তা জানিয়েছেন ইজাবেল নিজে।

কী বললেন দিদি, সে রহস্যের সমাধান ঘটিয়েছেন ইজাবেল কাইফ নিজে। জানিয়েছেন সিনেমার শ্যুটিং শুরু এবং মুক্তির আগে তিনি দিদি ক্যাটরিনা কাইফের থেকে বহুমূল্য পরামর্শ পেয়েছেন। নিজের সিনেমার শুটিংয়ের কাজে বর্তমানে আগ্রায় রয়েছেন ক্যাটরিনা কাইফ। সেখানেই তিনি বোন ইজাবেলর প্রথম সিনেমার ট্রেলার দেখেন। এর পর দিদির সঙ্গে তাঁর কথা হয়েছে বলে জানিয়েছেন ইজাবেল।

বলিউডের নতুন অভিনেত্রী জানিয়েছেন, ট্রেলার দেখার পর তাঁকে লম্বা বার্তা পাঠিয়েছেন ক্যাটরিনা। বোনকে তিনি জানিয়েছেন যে সিনেমার পর্দায় জনপ্রিয় হতে গেলে অনেক পরিশ্রম প্রয়োজন। তাই বোনকে নিজের কাজে নিবিষ্ট হওয়ার পরামর্শ দিয়েছেন ক্যাটরিনা। সেই সঙ্গে বোনকে তিনি বলেছেন যে কোনও ভাবেই যেন কোনও কিছুর মাধ্যমে নিজের লক্ষ্য থেকে বিচ্যুত না হন ইজাবেল।

নিজের প্রথম সিনেমার কাজ শুরুর আগেও বোন ইজাবেল কাইফে নিজের অভিজ্ঞতা থেকে মূল্যবান পরামর্শ দেন ক্যাটরিনা। বোনকে বলেছিলেন যে ভালো কাজ করলেও যে ১০০ শতাংশ মানুষ তা পছন্দ করবেন, তার কোনও মানে নেই। সমালোচনা হবেই। সেই সমালোচনা গায়ে মাখা যাবে না বলে ইজাবেলকে জানিয়েছেন ক্যাটরিনা।

উল্লখ্যে ২৪ বছরের ইজাবেল কাইফের প্রথম হিন্দি সিনেমা আগেই মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের কারণে তা পিছিয়ে গিয়েছে। স্ট্যানলি ডি’কস্টা (Stanley D’Costa) পরিচালিত এই সিনেমায় ইসাবেল্লা ছাড়াও অভিনয় করছেন সূরজ পাঞ্চোলি (Sooraj Pancholi), সাকিব সালিম (Saqib Saleem)-সহ অন্যান্যরা।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Comments are closed.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস মিডিয়া বাংলাদেশ
error: আইরিস এর অনুমতি নাই !!!