1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
এমইএফ ৩.০ প্রশংসাপত্র পেয়েছে জেডটিই এর আইপি সিরিজের পণ্য - Iris News BD | দিনের সেরা অংশ
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০২:৪৭ অপরাহ্ন

এমইএফ ৩.০ প্রশংসাপত্র পেয়েছে জেডটিই এর আইপি সিরিজের পণ্য

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০
  • ৪১৯ প্রদর্শিত সময়ঃ
irisnewsbd.com
irisnewsbd.com

[ঢাকা, ডিসেম্বর ১৯, ২০২০] মোবাইল ইন্টারনেটে টেলিযোগাযোগ, এন্টারপ্রাইজ ও কনজ্যুমার প্রযুক্তি সেবাদানে বৈশ্বিকভাবে শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান জেডটিই কর্পোরেশন (০৭৬৩.এইচকে / ০০০০৬৩.এসজেড) সম্প্রতি ঘোষণা করেছে যে, এর চারটি আইপি সিরিজ পণ্য এমইএফ (মেট্রো ইথারনেট ফোরাম) ৩.০ সনদ পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে।

জেডটিই সাতটি আইপি প্রস্তাবের জন্য এমইএফ 3.0 প্রশংসাপত্র পেয়েছে। এমইএফ ৩.০ দ্বারা প্রত্যয়িত সাতটি আইপি পণ্য এমএএন, ডেটা সেন্টার অ্যাড্রেসেস, আইপিআরএন কোর, একীকরণ এবং অ্যাক্সেস সহ একাধিক পরিস্থিতিগুলি কভার করে। সাতটি আইপি পণ্যগুলি একটি হাই-এন্ড রাউটার জেডএক্সআর 10 এম 6000-8 এস প্লাস এবং ছয়টি মাল্টি-সার্ভিস প্যাকেট পণ্যগুলি, জেডএক্সসিটিএন 9000-8EA, জেডএক্সটিএন 9000-18EA, জেডএক্সসিটিএন 9000-3EA, জেডএক্সসিটিএন 9000-2E10A, জেডএক্সসিটিএন 6120H-A এবং জেডএক্সসিটিএন 6180 এইচ-এ দ্বারা সমন্বিত ।

এমইএফ হচ্ছে মেট্রো ইথারনেটের ক্ষেত্রে একটি বৈশ্বিক শিল্প জোট, এবং শিল্পে একটি অনুমোদিত মেট্রো ইথারনেট প্রশংসাপত্র সংস্থা। এমইএফ 3.0 হ’ল অপারেটরের নতুন প্রজন্মের ক্যারিয়ার ইথারনেট স্ট্যান্ডার্ড সিই 2.0 এর উপর ভিত্তি করে তৈরী করা স্পেসিফিকেশন এবং প্রশংসাপত্রের পরিকল্পনার সর্বশেষতম সংস্করণ এবং এটি সহজ ও ক্রমাগত উন্নতিকরনের এর জন্য ডিজাইন করা হয়েছে। এমইএফ 3.0 এর ইন্টারনেটের সরলতা এবং সর্বজনীনতার পাশাপাশি ক্যারিয়ার-শ্রেণির ইথারনেটের উচ্চ কার্যকারিতা এবং সুরক্ষা রয়েছে।
জি স্মার্ট ক্লাউড নেটওয়ার্কের যুগে, জেডটিই বিশ্বব্যাপী গ্রাহকদের উচ্চমান, দক্ষ এবং নির্ভরযোগ্য নেটওয়ার্ক সমাধান সরবরাহ করার লক্ষ্যে পণ্যের সক্ষমতা উন্নয়নের দিকে অবিরত দৃষ্টি রাখবে এবং কাজ করে যাবে।

গ্রাহক, ক্যারিয়ার, প্রতিষ্ঠান এবং সরকারি খাতের গ্রাহকদের জন্য অত্যাধুনিক টেলিযোগাযোগ ব্যবস্থা, মোবাইল ডিভাইস এবং এন্টারপ্রাইজ টেকনোলজি সল্যুশনে কাজ করে জেডটিই। টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি খাত একীভূত করণে নিজেদের ব্যবসায়িক কৌশলের অংশ হিসেবে প্রতিষ্ঠানটি এর গ্রাহকদের এন্ড-টু-এন্ড উদ্ভাবনী সেবাদানে উৎকর্ষ অর্জনে প্রতিশ্রুতিবদ্ধ। হংকং এবং শেনঝেন (এইচ শেয়ার স্টক কোড: ০৭৬৩.এইচকে/ শেয়ার স্টক কোড: ০০০০৬৩.এসজেড) স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্ত জেডটিই ১৬০টিরও বেশি দেশে পণ্য বিক্রয়সহ নানা সেবাদান করে।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Comments are closed.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস মিডিয়া বাংলাদেশ
error: আইরিস এর অনুমতি নাই !!!