1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
আগাম কাটা যাবে ‌‘নবাব এলএল.বি’-এর টিকিট! - Iris News BD | দিনের সেরা অংশ
শনিবার, ১৫ মে ২০২১, ০২:১১ অপরাহ্ন

আগাম কাটা যাবে ‌‘নবাব এলএল.বি’-এর টিকিট!

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ১৮৫ প্রদর্শিত সময়ঃ
irisnewsbd.com
irisnewsbd.com

করোনাভাইরাস মানুষের জীবনযাত্রায় বৈপ্লবিক পরিবর্তন এনে দিয়েছে। যার প্রভাব এবার ভিন্নভাবে পড়তে যাচ্ছে বাংলাদেশি সিনেমায়। চালু হচ্ছে ওটিটি প্ল্যাটফর্মের অনলাইন টিকিটিং সিস্টেম।

আগামী ২৬ নভেম্বর থেকে যাত্রা শুরু করছে আই থিয়েটার নামের অনলাইন স্ট্রিমিং প্রতিষ্ঠান। যার প্রথম ছবি হিসেবে ডিসেম্বরের প্রথম সপ্তাহে মুক্তি পাবে ‘নবাব: এলএল.বি’। এ কারণে আগামী সপ্তাহ থেকে অনলাইনে ছাড়া হবে এর টিকিট। বিষয়টি বাংলা ট্রিবিউনকে জানিয়েছেন ছবিটির অন্যতম প্রযোজক ও পরিচালক অনন্য মামুন।

তিনি বলেন, ‌‘‘২৬ নভেম্বর থেকে আই থিয়েটার যাত্রা শুরু করবে। এদিন থেকেই ‘নবাব এলএল.বি’র টিকিট পাওয়া যাবে। ডিসেম্বরের প্রথম সপ্তাহে মুক্তি পাবে ছবিটি। নতুন এ ওটিটি প্রতিষ্ঠান প্রতি মাসে একটি করে ছবি মুক্তি দেওয়ার চেষ্টা করবে। আর প্রতিটি ছবির আগে এর টিকিট পাওয়া যাবে। এছাড়া ওটিটি প্রতিষ্ঠানের থাকবে বেশ কিছু অফার।’

তথ্যমতে, ‘নবাব এলএল.বি’-এর পরের দুই মাসে একই পরিচালকের ‘মেকআপ’ ও ‘সাইকো’ চলচ্চিত্র দুটি মুক্তি পাবে একইভাবে।
মামুন আরও জানান, ‘নবাব এলএল.বি’ দিয়েই যাত্রা শুরু হবে প্রতিষ্ঠানটির। আর এ কারণে সিনেমাটি দ্রুত শেষ করা হচ্ছে। চলতি মাসেই মালদ্বীপে হবে ছবির কিছু দৃশ্যধারণ।

তিনি বলেন, ‘আগের পরিকল্পনা সব একই আছে। আমরা দ্রুত দেশের বাইরের দৃশ্যধারণ শেষ করবো। কবে এটি হবে, তা এখনই বলবো না। কাজ শেষ করে জানাতে চাই। সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে নির্মিত এই ছবিতে শাকিব খানের বিপরীতে আছেন মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। এছাড়াও অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী, রাশেদ মামুন অপু, আনোয়ারসহ অনেকেই।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Comments are closed.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস মিডিয়া বাংলাদেশ
error: আইরিস এর অনুমতি নাই !!!