1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৫৪ অপরাহ্ন
সেরা অংশ
ভোলায় নৌকা মার্কায় ভোট চাইলেন জেলা আওয়ামীলীগ সভাপতি ফজলুল কাদের মজনু দেশজুড়ে ফেয়ার মার্ট এর পণ্য পৌঁছে দেবে পেপারফ্লাই শবে মিরাজের তারিখ নির্ধারণে চাঁদ দেখা কমিটির সভা শুক্রবার পেপারফ্লাইয়ের সাথে ধামাকা শপিং বিজ্ঞানীদের সুযোগ-সুবিধা বাড়াতে পরামর্শ চেয়েছেন প্রধানমন্ত্রী করোনায় আরও মৃত্যু ১৩, শনাক্ত ৪৮৫ ঢাকার বায়ুদূষণ রোধে হাইকোর্টের তিন নির্দেশনা ট্রান্সকম ইলেক্ট্রনিকসের সহযোগিতায় জাপানি প্রযুক্তিতে তৈরি ৯ মডেলের এসি নিয়ে ডাইকিন এল বাংলাদেশের বাজারে অধ্যক্ষদের নিয়ে গ্যাটে ইনিস্টিটিউটের আন্তর্জাতিক সম্মেলন বিএসআই এর প্রাইভেসী স্ট্রাটেজি কান্ট্রিবিউশন অ্যাওয়ার্ড জিতলো জেডটিই

মাস্ক ব্যবহার না করায় জরিমানা

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ১৪৩ প্রদর্শিত সময়ঃ
irisnewsbd.com
irisnewsbd.com

কুষ্টিয়ার মিরপুরে স্বাস্থ্যবিধি অমান্য করে মাস্কবিহীন চলাফেরা করায় ১৬ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (২০ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার জিয়া সড়কে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করেন মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিংকন বিশ্বাস।

এ সময় ১৬ জনের বিরুদ্ধে মামলা দিয়ে ৪ হাজার ৭শ’ ৫০ টাকা জরিমানা আদায় করা হয়।

ইউএনও লিংকন বিশ্বাস জানান, মাস্কবিহীন চলাফেরা করার অপরাধে দণ্ডবিধির ১৮৬০ এর ২৬৯ ধারায় ১৬ জনের বিরুদ্ধে মামলা দিয়ে ৪ হাজার ৭শ’ ৫০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

তিনি আরও জানান, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় সকলকে স্বাস্থ্য সচেতন হতে হবে। এখনও প্রতিটি মানুষ ভয়াভহ স্বাস্থ্য ঝুঁকিতে রয়েছে। বর্তমান পরিস্থিতি বিবেচনায় মাস্ক ব্যবহার না করা একটি মারাত্মক অপরাধ ও গোটা সমাজের জন্য হুমকিস্বরূপ। আমাদের সবারই উচিত সামাজিক দুরত্ব বজায় রাখা এবং স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি করা।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Comments are closed.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস মিডিয়া বাংলাদেশ
error: আইরিস এর অনুমতি নাই !!!