1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
পঞ্চাশেও তারুণ্যে ভরপুর ঋতুপর্ণা - Iris News BD | দিনের সেরা অংশ
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০১:৫৩ অপরাহ্ন

পঞ্চাশেও তারুণ্যে ভরপুর ঋতুপর্ণা

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ২২৫ প্রদর্শিত সময়ঃ
irisnewsbd.com
irisnewsbd.com

বর্তমানে করোনা পরিস্থিতিতে এখনো পর্যন্ত পুরো দমে শুটিংয়ের কাজ শুরু হয়নি টলিপাড়ায়। তাই বলে নায়ক-নায়িকারা কিন্তু একেবারে ঘরে হাত গুটিয়ে বসে নেই। লকডাউন পিরিওডে অধিকাংশ টলি তারকারা সেরে ফেলেছেন একাধিক ফটোশুট। ভক্তদের মনোরঞ্জন করতে তারা সেই ফটোশুটের টুকরো ঝলক অহরহ পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। মুহূর্তের মধ্যে সেই ছবি এবং ভিডিওগুলি হয়ে যাচ্ছে ভাইরাল।

সম্প্রতি এরকমই একটি ছবি ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায় যার কেন্দ্রবিন্দু টলিউড তারকা ঋতুপর্ণা সেনগুপ্ত।এই প্রথমবার বোল্ড অবতারে সোশ্যাল মিডিয়ায় দর্শকদের সামনে এলেন ঋতুপর্ণা।বয়স তার পঞ্চাশ ছুঁই ছুঁই কিন্তু পরনের নীল বিকিনিতে তাকে লাগছে সুইট সিক্সটিন! সুইমিং পুলের ধারে বিকিনি এবং ট্রান্সপারেন্ট নীল স্রাগে ঋতুপর্ণা চড়িয়ে দিয়েছেন উষ্ণতার পারদ।ছবির নীচে অভিনেত্রীর ক্যাপশন ‘রিফ্রেশড ইন ব্লুস’!

তবে শুধু নিউ বিকিনি নয় সেই সঙ্গে কালো বিকিনিতেও নিজেকে ধরা দিয়েছেন অভিনেত্রী। সাদাকালো আলোর মায়াবী খেলাতে ঋতুপর্ণাকে লাগছে অপরূপা সুন্দরী। যদিও সকলেই তার এই ছবি গুলিকে ভালো মনে নিতে পারেননি। অনেকেই তার বয়স তুলে কটাক্ষ করেছেন আবার অনেকেই তার পোশাকের নিন্দা করেছেন কিন্তু বরাবরের মতোই ঋতুপর্ণা নিন্দুকদের পাত্তা দেননি।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Comments are closed.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস মিডিয়া বাংলাদেশ
error: আইরিস এর অনুমতি নাই !!!