1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
করোনা কমায় মালয়েশিয়ার বিভিন্ন পার্কে ভিড় - Iris News BD | দিনের সেরা অংশ
শনিবার, ১৫ মে ২০২১, ০২:৪০ অপরাহ্ন

করোনা কমায় মালয়েশিয়ার বিভিন্ন পার্কে ভিড়

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
  • ১১৬ প্রদর্শিত সময়ঃ
irisnewsbd.com
irisnewsbd.com

প্রতিদিনের কর্মক্লান্ত জীবনে হাঁপিয়ে ওঠা প্রবাসীরা কোলাহলমুক্ত সবুজের সান্নিধ্য পেতে একটু অবসর পেলেই পরিবার পরিজন নিয়ে ছুটে যান প্রকৃতির কাছে। মালয়েশিয়ায় করোনা সংক্রমণের হার কিছুটা কমায় পার্ক এবং বিনোদন কেন্দ্রগুলো খুলে দেয়া হয়েছে। স্থানীয়দের পাশাপাশি প্রবাসী বাংলাদেশিরাও সাপ্তাহিক ছুটিতে ভিড় করছেন মালয়েশিয়ার বিভিন্ন পার্কে। 

ব্যস্ততাই যেন প্রবাসীদের নিত্যদিনের সঙ্গী। তাই একটু প্রশান্তি পেতে সাপ্তাহিক ছুটিতে অনেকেই বেরিয়ে পড়েন আশপাশের বিভিন্ন পার্ক ও বিনোদন কেন্দ্রগুলোতে। কুয়ালালামপুর শহরের জনপ্রিয় পার্কগুলোর মধ্যে তামান তাসিক তিতিওয়াংসা পার্কটি অন্যতম। এই পার্কটির প্রধান আকর্ষণ এর বিশাল লেক। লেকটি শহর কেন্দ্রিক হওয়ায় প্রবাসিরা সপ্তাহিক ছুটির দিন ছাড়াও নিয়মিত এখানে ঘুরতে আসেন। আবার অনেকে শরীর চর্চার জন্যও আসেন এখানে।

যান্ত্রিক জীবনের ক্লান্তি দূর করতে এই পার্কটিতে ছুটে আসেন প্রকৃতিপ্রেমী প্রবাসীরা। তবে করোনা ভাইরাসের কারণে ৩ মাস একেবারে নিস্তব্ধ ছিল এই পার্কটি। ঢুকতে দেয়া হয়নি কোন দর্শনার্থীকে। তবে এখন আবারও দর্শনার্থীদের পদচারণায় কোলাহল বাড়ছে পার্কের ভেতরে। এক্ষেত্রে মাস্ক পরা বাধ্যতামূলক করেছে পার্ক কর্তৃপক্ষ। পার্কটিতে প্রবেশ মূল্য ফ্রি হলেও ভেতরে রয়েছে বিভিন্ন ধরণের রাইড। তবে মহামারির এ সময়ে বেশ কয়েকটি রাইড বন্ধ রাখা হলেও ভাড়ায় চালিত সাইক্লিং, প্যাডেল বোট, সি রাইডসসহ কয়েকটি রাইড চালু রয়েছে।

এছাড়া বাচ্চাদের খেলার জন্য প্লে গ্রাউন্ডসহ বড়দের জন্য রয়েছে শরীর চর্চার পর্যাপ্ত জায়গা। সব বয়সীদের জন্যই পার্কটি বেশ উপভোগ্য। চারপাশে বেড়ে ওঠা নয়নাভিরাম সবুজ দর্শনার্থীদের যেন দূর থেকে হাতছানি দিয়ে ডাকছে। তাই একটু স্বস্তির আশায় এখানে ছুটে আসেন বিভিন্ন দেশের পর্যটকরা।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Comments are closed.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস মিডিয়া বাংলাদেশ
error: আইরিস এর অনুমতি নাই !!!