1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
বিয়ে করছেন মেহেদী হাসান - Iris News BD | দিনের সেরা অংশ
রবিবার, ১৬ মে ২০২১, ১২:০০ পূর্বাহ্ন

বিয়ে করছেন মেহেদী হাসান

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ১৯৯ প্রদর্শিত সময়ঃ
irisnewsbd.com
irisnewsbd.com

বাংলাদেশ ক্রিকেটে যেন বিয়ের ধুম পড়েছে। চলমান মহামারী করোনায় লকডাউনের কারণে ক্রিকেটীয় ব্যস্ততা না থাকায় সুযোগ পেয়ে জীবনের নতুন ইনিংস শুরু করার কাজটি সেরে ফেলতে দেখা যাচ্ছে ক্রিকেটারদের। ক’দিন আগে মোসাদ্দেকের দ্বিতীয় বিয়ের পর নাজমুল হোসেন শান্তরও গাঁটছড়া বাধা হয়ে গেছে। সম্প্রতি অস্ট্রেলিয়ায় অস্ত্রোপচারের কাটাকাটি থেকে উঠে এসে বিয়ের পিঁড়িতে বসছেন জাতীয় দলের ওপেনার সাদমান ইসলাম অনিক। আর এবার জীবনের নতুন ইনিংস শুরু করার তালিকায় নাম লেখালেন অলরাউন্ডার মেহেদী হাসান।

মাঠের ক্রিকেট বন্ধ থাকায় এখন নিজ শহর খুলনাতেই অবস্থান করছেন মেহেদী। জাতীয় দলের আরেক ক্রিকেটার মেহেদী হাসান মিরাজও এই খুলনারই সন্তান। যাইহোক, করোনাকে উপেক্ষা করে সম্প্রতি ব্যক্তিগত অনুশীলন শুরু করা ১৩ জন ক্রিকেটারের মধ্যে তরুণ এই মেহেদীও ছিলেন একজন। সেইসঙ্গে জীবনের নতুন ইনিংসও শুরু করলেন তিনি। রোববার (২৬ জুলাই) সন্ধ্যায় পারিবারিক পরিবেশে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মেহেদী।

জানা গেছে, মেহেদীর স্ত্রী খুলনারই স্থানীয় মেয়ে। নাম ঋতু। খুলনা মহিলা কলেজ (বয়রা) থেকে এই বছর উচ্চমাধ্যমিক পরীক্ষা দেওয়ার কথা ছিল ঋতুর। তবে করোনাভাইরাসের কারণে পরীক্ষা অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে যাওয়ায় এরইমধ্যে বিবাহকার্য সম্পন্ন করে রাখলেন তার পরিবার।

এদিকে, গত বিপিএলে ঢাকার হয়ে ব্যাটে ঝড় তোলা মেহেদীর বিয়ে সম্পন্ন হয়েছে সম্পূর্ণ ঘরোয়া পরিবেশে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে অনুষ্ঠান করবেন বলে জানিয়েছেন এই অলরাউন্ডার।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ২০১৮ সালের আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সে খেলার সময় পাদপ্রদীপের আলোয় আসেন তিনি। ডানহাতি স্পিন দিয়ে নজর কেড়েছিলেন মেহেদী। এছাড়া দলের প্রয়োজনে ব্যাট হাতেও রেখেছিলেন ভূমিকা। এরপর গত বিপিএলে ঢাকা প্লাটুনের হয়ে দর্শক মাতান এই অলরাউন্ডার।

ঘরোয়া লীগের সর্বশেষ আসরটিতে ১৩টি ম্যাচ খেলে তিন ফিফটিতে ২৫৩ রান সংগ্রহ করেন আসন্ন ডিসেম্বরে ২৬-এ পা দিতে যাওয়া মেহেদী। বিপরীতে বল হাতেও নিয়েছেন ১২টি উইকেট। যা তাকে নিয়ে আসে আলোচনায়। এরপর গত ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত ঘরোয়া লীগেও নিয়মিত পারফর্ম করেন মেহেদী। একটি ম্যাচে তো সেঞ্চুরির পাশাপাশি (৫+৪) ৯ উইকেট তুলে নিয়ে দলের জয় নিশ্চিত করেন এই অলরাউন্ডার।

এছাড়াও বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল), ন্যাশনাল ক্রিকেট লিগে (এনসিএল) তার ব্যাট থেকে নিয়মিত রান আসে এবং উইকেটও তুলে নেন তিনি। যদিও জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত মাত্র চারটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার সুযোগ হয়েছে তার। যেখানে তিনি তার নামের প্রতি তেমন সুবিচার করতে পারেন নি। ব্যাট হাতে ২০ রানের বিপরীতে বল হাতে পেয়েছেন মাত্র ১টি উইকেট।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Comments are closed.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস মিডিয়া বাংলাদেশ
error: আইরিস এর অনুমতি নাই !!!