1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৩:১৮ পূর্বাহ্ন

যশোরে ভুয়া ম্যাজিস্ট্রেটসহ আটক ৪

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ বুধবার, ২৬ আগস্ট, ২০২০
  • ৫০ প্রদর্শিত সময়ঃ
irisnewsbd.com
irisnewsbd.com

যশোরের অভয়নগর উপজেলায় ভুয়া নারী ম্যাজিস্ট্রেটসহ চার প্রতারককে আটক করেছে পুলিশ।মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার সীমান্তবর্তী ঢাকুরিয়া বাজার থেকে তাদের আটক করা হয়।তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে বিভিন্ন দৈনিক পত্রিকার পরিচয়পত্র, সিল, একটি পিএম টিভির লোগোসহ বুম, লাঠি, ভিজিটিং কার্ড, তথ্য প্রাপ্তির আবেদন ফরম ও নগদ টাকা। তা ছাড়া পুলিশ জব্দ করেছে প্রতারণার কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ- ২৩-৪৩২৯) ও দুটি ওয়াকিটকি।

আটকরা হলেন, খুলনা জেলার খালিশপুর থানার গোয়ালখালী এলাকার আবদুর রাজ্জাকের মেয়ে ভুয়া নারী ম্যাজিস্ট্রেট জান্নাতুল ফেরদাউস ইতি (২২), সহযোগী একই থানার গোয়ালখালী এলাকার এসএম বাবর আলীর ছেলে মোস্তফা ফয়সাল (৩৪), খুলনার দৌলতপুর থানার দক্ষিণ পাবলা এলাকার নূর মোহাম্মদের ছেলে শাহাদাত হোসেন (৩৫) ও কোটচাঁদপুরের অলকদী গ্রামের শহিদুল ইসলামের ছেলে জহিরুল ইসলাম (৪০)।

অভয়নগর থানার ওসি মো. তাজুল ইসলাম জানান, মঙ্গলবার বিকালে উপজেলার সীমান্তবর্তী ঢাকুরিয়া বাজারে এক নারী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা হচ্ছিল। তাদের আচরণ সন্দেহ হলে স্থানীয় ব্যবসায়ীরা তাদের আটক করে পুলিশে খবর দেয়।
আটকরা জানান, আমরা বিভিন্ন প্রতিষ্ঠান থেকে টাকা নিলেও নিজেদের ম্যাজিস্ট্রেট দাবি করিনি। এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস নিউজ বিডি.কম
error: আইরিস এর অনুমতি নাই !!!