1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
রবিবার, ০১ নভেম্বর ২০২০, ১২:১৮ পূর্বাহ্ন

কুমিল্লায় কাভার্ডভ্যানে ২১ হাজার পিস ইয়াবা জব্দ, গ্রেফতার ২

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ সোমবার, ২৪ আগস্ট, ২০২০
  • ৪২ প্রদর্শিত সময়ঃ
irisnewsbd.com
irisnewsbd.com

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় কাভার্ডভ্যানের ভিতর থেকে ২১ হাজার ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে র‌্যাব। এ সময় মাদক বিক্রির নগদ তিন হাজার ৪০০ টাকাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। রবিবার দিবাগত রাতে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাশিপুর এলাকার একটি ফুড প্যালেসের সামনে ঢাকাগামী সন্দিগ্ধ নামের কাভার্ডভ্যান থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। জব্দ করা ইয়াবার আনুমানিক বাজার মূল্য ৬৫ লাখ টাকা।

সোমবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে কুমিল্লা র‌্যাব ১১, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার তালুকদার নাজমুছ সাকিব এসব তথ্য জানান।

গ্রেপ্তারকৃতরা হলেন- ফরিদপুর জেলার মধুখালী উপজেলার ব্রাহ্মণকান্দা গ্রামের মৃত হাসেম মোল্লার ছেলে মো. আরিফ মোল্লা (২৬) এবং একই জেলার মধুখালী থানার হাটঘাটা গ্রামের মো. দুলাল খাঁনের ছেলে মো. শাকিল খাঁন (১৯)।

তালুকদার নাজমুছ সাকিব জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানায় যে, তারা পরস্পর যোগসাজশে অভিনব কৌশলে দীর্ঘদিন ধরে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

তিনি আরও জানান, আসামিদের বিরুদ্ধে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। মাদক পরিবহনের কাজে ব্যবহৃত কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস নিউজ বিডি.কম
error: আইরিস এর অনুমতি নাই !!!