1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১১:৪২ পূর্বাহ্ন

ইংল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের দল ঘোষণা

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ১৪৪ প্রদর্শিত সময়ঃ
irisnewsbd.com
irisnewsbd.com

ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য ২০ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান। ডাক পেয়েছেন ওয়াহাব রিয়াজ ও সরফরাজ আহমেদ। সিরিজে ৩টি করে টেস্ট ও টি-টোয়েন্টি খেলবে দুই দল।

যার জন্য ২৯ জনের দল নিয়ে ইংল্যান্ড গিয়েছিলো পিসিবি। সেখান থেকে সাদা পোশাকের জন্য ২০ জনের স্কোয়াড ঘোষণা করেছে সফররতরা।

আগস্টে টেস্ট সিরিজ সামনে রেখে এ মাসে ইংল্যান্ডে মাটিতে এসে ঘাঁটি গেড়েছে পাকিস্তান ক্রিকেট টিম। নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচের পর কাউন্টি দলগুলোর বিপক্ষেও একাধিক প্রস্তুতি ম্যাচ খেলেছে অতিথিরা। ২৯ সদস্যের দল থেকে পারফরমেন্সের ভিত্তিতে সেরা ২০ জনকে নির্বাচন করা হয়েছে। লম্বা সময় পর টেস্ট দলে সুযোগ পেয়েছেন ওয়াহাব রিয়াজ ও সরফরাজ আহমেদ। বাদ পড়েছেন মোহাম্মাদ রিজওয়ান।

২০০৯ সালের পর টেস্ট দলে জায়গা হয়েছে ফাওয়াদ আলমের। দলে নতুন মুখ পেসার কাশিফ ভাট্টি। ৫ আগস্ট ম্যানচেস্টারে প্রথম টেস্টের পর সিরিজের বাকি দুই টেস্ট অনুষ্ঠিত হবে সাউদাম্পটনের রোজবোলে। টেস্টের পর দুই দল মুখোমুখি হবে তিন ম্যাচ সিরিজের টি-টোয়েন্টি সিরিজে।

আজহার আলীর নেতৃত্বে দলে আছেন বাবর আজম, আবিদ আলি, আসাদ শফিক, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, ইমাম-উল-হক, মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ, শাদাব খান, শাহিন শাহ আফ্রিদি, ইয়াসির শাহ।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস মিডিয়া বাংলাদেশ
error: আইরিস এর অনুমতি নাই !!!