1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৮:৩৬ অপরাহ্ন
সেরা অংশ
বিএসআই এর প্রাইভেসী স্ট্রাটেজি কান্ট্রিবিউশন অ্যাওয়ার্ড জিতলো জেডটিই রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি নিহত ১ শেষ হলো বঙ্গবন্ধু ঢাকা ম্যারাথন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস অর্ধশতাধিক যাত্রী নিয়ে ইন্দোনেশিয়ায় বিমান নিখোঁজ ভ্যাকসিন আসতে পারে এ মাসের শেষদিকে: স্বাস্থ্যমন্ত্রী গত ২৪ ঘণ্টায় সারাদেশে আরও ২২ জনের মৃত্যু হয়েছে আলেশা মার্ট উদ্বোধন করলো ই-কমার্স বিজনেস দেশের সেরা ব্র্যান্ডগুলোকে পুরস্কৃত করলো ১২তম বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স ও পিএবিএল এর যৌথ উদ্যোগে অনুষ্ঠিত হল ‘সাধারণ বীমাতে অ্যান্টি-মানি লন্ডারিং এবং সন্ত্রাসবাদের অর্থায়নের বিরুদ্ধে লড়াই’ বিষয়ক কর্মশালা

রিজেন্ট চেয়ারম্যান শাহেদ আরও ২৮ দিনের রিমান্ডে

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ৯৬ প্রদর্শিত সময়ঃ
irisnewsbd.com
irisnewsbd.com

রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান শাহেদ করিমকে ৪ মামলায় ৭ দিন করে রিমান্ড দিয়েছে আদালত। রোববার (২৬ জুলাই) ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তাকে রিমান্ডের আদেশ দেন।

জানা গেছে, শাহেদের বিরুদ্ধে করা ৪ মামলায় ৭ দিন করে ২৮ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে।এর আগে, টানা ১০ দিনের রিমান্ড শেষে সকালে শাহেদ করিমকে আদালতে হাজির করে ৪ মামলায় ৪০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ।

করোনা টেস্ট পরীক্ষা প্রতারণার অভিযোগে ১৫ জুলাই ভোরে সাতক্ষীরার সীমান্তের দেবহাটা থানার সাকড় বাজারের পাশে অবস্থিত লবঙ্গপতি এলাকা থেকে নৌকায় পালিয়ে যাওয়া অবস্থায় রিজেন্ট হাসপাতালের শাহেদকে গ্রেফতার করে র‌্যাব। এরপরে বৃহস্পতিবার (১৬ জুলাই) শাহেদকে ১০ দিনের রিমান্ডে পাঠায় আদালত।

গত ৬ জুলাই করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট দেয়ার অভিযোগে র‍্যাব উত্তরার রিজেন্ট হাসপাতালে অভিযান চালায়। এরপর রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখা সিলগালা করে দেয়া হয়। ৭ জুলাই করোনা পরীক্ষা না করেই সার্টিফিকেট প্রদানসহ বিভিন্ন অভিযোগে রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা করে র‌্যাব। মামলায় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান শাহেদ করিমকে প্রধান আসামি করে ১৭ জনের নাম উল্লেখ করা হয় এজাহারে।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Comments are closed.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস মিডিয়া বাংলাদেশ
error: আইরিস এর অনুমতি নাই !!!