1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০১:৫৭ অপরাহ্ন
সেরা অংশ
বিএসআই এর প্রাইভেসী স্ট্রাটেজি কান্ট্রিবিউশন অ্যাওয়ার্ড জিতলো জেডটিই রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি নিহত ১ শেষ হলো বঙ্গবন্ধু ঢাকা ম্যারাথন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস অর্ধশতাধিক যাত্রী নিয়ে ইন্দোনেশিয়ায় বিমান নিখোঁজ ভ্যাকসিন আসতে পারে এ মাসের শেষদিকে: স্বাস্থ্যমন্ত্রী গত ২৪ ঘণ্টায় সারাদেশে আরও ২২ জনের মৃত্যু হয়েছে আলেশা মার্ট উদ্বোধন করলো ই-কমার্স বিজনেস দেশের সেরা ব্র্যান্ডগুলোকে পুরস্কৃত করলো ১২তম বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স ও পিএবিএল এর যৌথ উদ্যোগে অনুষ্ঠিত হল ‘সাধারণ বীমাতে অ্যান্টি-মানি লন্ডারিং এবং সন্ত্রাসবাদের অর্থায়নের বিরুদ্ধে লড়াই’ বিষয়ক কর্মশালা

দলে সুযোগ পেতে কঠিন পরিস্থিতি মোকাবিলা করেছিঃ ইমাম

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ১৫০ প্রদর্শিত সময়ঃ
irisnewsbd.com
irisnewsbd.com

জাতীয় দলে সুযোগ পাবার পর স্বজনপ্রীতির অভিযোগ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই সমালোচনা করতেন। যা মানসিকভাবে কষ্ট দিতো আমাকে। এমনটাই জানিয়েছেন পাকিস্তান দলের ব্যাটসম্যান ইমাম উল হক। সম্পর্কে ইনজামাম উল হকের ভাতিজা হলেও নিজের সামর্থ্য দিয়েই জাতীয় দলে জায়গা করেছেন বলে জানান তিনি।

পাকিস্তান জাতীয় দলে একসময় তারকাদের ভিড় ছিল। এখনও অনেক তারকা ক্রিকেটারে ঠাসা। এতো তারকার ভিড়ে নিজের জায়গা করে নেয়াটা চ্যালেঞ্জের বলেও জানান এই বাঁহাতি।

তিনি আরো বলেন, ‘দলে সুযোগ পেতে কঠিন পরিস্থিতি মোকাবিলা করে নিজের যোগ্যতায় এসেছি, স্বজনপ্রীতির সুযোগ নিয়ে নয়।’

একসময় ইমরান খান, ওয়াসিম আকরাম, সাকলাইন মুশতাক, সাঈদ আনোয়ার জাভেদ মিয়াদাঁদের মতো কিংবদন্তিরা প্রতিনিধিত্ব করেছেন পাকিস্তান দলের। এরপর দীর্ঘসময় অধিনায়ক হিসেবে ছিলেন ইনজামাম উল হক।

জাতীয় দলে সুযোগ পাওয়ার পর এই ওপেনারকে নিয়ে অনেকেই সমালোচনায় মেতে উঠেছিলেন। যা পীড়াদায়ক বলে মন্তব্য করেন পাকিস্তানি এই ওপেনার। সমালোচনা সইতে না পেরে কখনো কখনো লুকিয়ে কাঁদতে হয়েছে বলেও জানান তিনি। শ্রীলঙ্কার বিপক্ষে অভিষেকের পর অনেকেই নেতিবাচক মন্তব্য করতেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। যা সামলানো কঠিন ছিল বলে মনে করেন ইমাম।

তিনি বলেন, আমি কঠিন সময় পার করে এসেছি। সে সময় আমার তেমন কোন বন্ধু ছিলো না। খুব কাছের বন্ধু বলতে বাবর আজমকে কাছে পেয়েছি। সমালোচনার বিষয়গুলো পরিবারের কাছেও শেয়ার করতে পারতেন না বলেও জানান তিনি।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Comments are closed.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস মিডিয়া বাংলাদেশ
error: আইরিস এর অনুমতি নাই !!!