1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৮:০৩ পূর্বাহ্ন

সালমান খানকে জিজ্ঞাসাবাদ করবে মুম্বাই পুলিশ!

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০
  • ৮২ প্রদর্শিত সময়ঃ
irisnewsbd.com
irisnewsbd.com

সুশান্তের আত্মহত্যার ঘটনার পর থেকেই চলছে নানাবিধ বিতর্ক। বারংবার উঠে আসছে বলিউডের রাঘব বোয়ালদের নাম। এমন অবস্থায় থেমে নেই মুম্বাই পুলিশ। পুলিশের জিজ্ঞাসাবাদ থেকে রক্ষা নেই কারোই। যশরাজের প্রধান আদিত্য চোপড়ার বক্তব্য নেয়ার পর পুলিশের দৃষ্টি করন জোহর এবং সালমান খানের দিকেই!

আদিত্যকে এই জিজ্ঞাসাবাদের ব্যাপারটি চুপিসারেই সেরেছে পুলিশ। তার মাধ্যমেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রহস্য উৎঘাটনে নামলো পুলিশ।

যশরাজের ব্যানারের ‘পানি’ ছবিতে কাজ করার কথা ছিল সুশান্তের। ছবিটির পরিচালনার দায়িত্বে ছিলেন শেখর কাপুর। ‘পানি’ ছবির প্রস্তুতির জন্য প্রায় ১১ মাস প্রচুর পরিশ্রম করেছিলেন সুশান্ত। কিন্তু ছবিটি প্রযোজনার দায়িত্ব থেকে হঠাৎই সরে আসে যশরাজ। তাই ছবিটির কাজ শুরু হওয়ার আগেই এটি কফিনবন্দী হয়ে যায়।

এই ছবিটি বাতিল হওয়ার কারণে সুশান্ত মানসিকভাবে অনেকটা ভেঙ্গে পড়েন বলে অনেকেই ধারণা করছেন।

জানা গেছে, মহারাষ্ট্র সরকার নাকি মুম্বাই পুলিশের ওপর এই কেসটি দ্রুত শেষ করার জন্য চাপ দিচ্ছেন। তাই এবার বলিউডের হাই প্রোফাইল তারকাদের বয়ান নিতে পারেন তদন্তকারী কর্মকর্তারা।

তবে এই বিষয়ে সবচেয়ে বড় খবর হলো, সালমান খানকে জিজ্ঞাসাবাদ করতে পারে মুম্বাই পুলিশ। তবে সালমান খানকে তারা থানায় ডেকে পাঠাবে না। জানা গেছে, সালমানের ফার্ম হাউসে গিয়ে পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করতে পারে। জিজ্ঞাসাবাদ করতে পারে করণ জোহরকেও।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস নিউজ বিডি.কম
error: আইরিস এর অনুমতি নাই !!!