1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৭:১৭ অপরাহ্ন
সেরা অংশ
বিএসআই এর প্রাইভেসী স্ট্রাটেজি কান্ট্রিবিউশন অ্যাওয়ার্ড জিতলো জেডটিই রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি নিহত ১ শেষ হলো বঙ্গবন্ধু ঢাকা ম্যারাথন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস অর্ধশতাধিক যাত্রী নিয়ে ইন্দোনেশিয়ায় বিমান নিখোঁজ ভ্যাকসিন আসতে পারে এ মাসের শেষদিকে: স্বাস্থ্যমন্ত্রী গত ২৪ ঘণ্টায় সারাদেশে আরও ২২ জনের মৃত্যু হয়েছে আলেশা মার্ট উদ্বোধন করলো ই-কমার্স বিজনেস দেশের সেরা ব্র্যান্ডগুলোকে পুরস্কৃত করলো ১২তম বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স ও পিএবিএল এর যৌথ উদ্যোগে অনুষ্ঠিত হল ‘সাধারণ বীমাতে অ্যান্টি-মানি লন্ডারিং এবং সন্ত্রাসবাদের অর্থায়নের বিরুদ্ধে লড়াই’ বিষয়ক কর্মশালা

রোগীর নামে সিম তুলে ব্যবহার করতেন সাবরিনা

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
  • ১০২ প্রদর্শিত সময়ঃ
irisnewsbd.com
irisnewsbd.com

করোনার নমুনা পরীক্ষায় প্রতারণা মামলায় জেকেজি’র চেয়ারম্যান, জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট ও হাসপাতাল থেকে বহিষ্কৃত ডা. সাবরিনা আরিফ চৌধুরীকে জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসছে একের পর এক তথ্য।

এবার জানা গেলো দীর্ঘদিন ধরে ডা. সাবরিনা তার এক রোগীর নামে নিবন্ধিত একটি মোবাইল সিম ব্যবহার করে আসছেন, যা বড় ধরনের অপরাধ।

পুলিশের ধারণা, এই সিম ব্যবহার করে কোনো অপরাধ করেও ডা. সাবরিনা সহজেই দায় এড়ানোর চেষ্টা করতে পারেন। সাবরিনার দাবি, ওই সিম কার নামে নিবন্ধিত তা তিনি জানতেন না।

তদন্ত করতে গিয়ে পুলিশ জানতে পারে, দীর্ঘদিন ধরেই নম্বরটি সাবরিনা ব্যবহার করে আসছেন, যা তার নামে নিবন্ধিত নয়। গ্রেফতার হওয়ার আগে এ বিষয়ে হৃদরোগ ইন্সটিটিউটে সাবরিনার কক্ষে তার সঙ্গে এ বিষয়ে কথা হয় গণমাধ্যমের। ওই ফোন কার নামে নিবন্ধন করা জানতে চাইলে হতভম্ব হয়ে যান বিভিন্ন সময়ে স্বাস্থ্য বিষয়ক টেলিভিশন আলোচনায় হাজির হওয়া এই কার্ডিয়াক সার্জান।

এ প্রসঙ্গে সাবরিনা বলেন, ওই সিম কার নামে নিবন্ধিত তা আমি জানি না। পরে ব্যক্তিগত গাড়ি চালককে ডেকে এ ব্যাপারে খোঁজ নিতে বলেন সাবরিনা। গাড়ি চালক অন্য একজনকে ফোন করে খোঁজ নিয়ে বলেন, ওই সিম সাবরিনারই এক রোগীর নামে নেয়া।

পুলিশ জানিয়েছে, এভাবে সিম ব্যবহার করা আইনসঙ্গত নয়। এই নম্বর ব্যবহার করে তিনি কোনো অপরাধ করলে দায় পড়বে আরেকজনের ওপর। সিম নিবন্ধনের ক্ষেত্রে কোনো জালিয়াতি হয়েছে কি না সেটাও একটি বিষয়। এটা একটা বড় অপরাধ।

সাবরিনার ওই সিম ব্যবহারের বিষয়টিও তদন্ত করা হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপকমিশনার রুবায়েত জামান।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Comments are closed.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস মিডিয়া বাংলাদেশ
error: আইরিস এর অনুমতি নাই !!!