1. netpeonbd@gmail.com : irisnewsbd :
  2. azizul.basir@gmail.com : Azizul Basir : Azizul Basir
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৫:৫৭ অপরাহ্ন
সেরা অংশ
বিএসআই এর প্রাইভেসী স্ট্রাটেজি কান্ট্রিবিউশন অ্যাওয়ার্ড জিতলো জেডটিই রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি নিহত ১ শেষ হলো বঙ্গবন্ধু ঢাকা ম্যারাথন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস অর্ধশতাধিক যাত্রী নিয়ে ইন্দোনেশিয়ায় বিমান নিখোঁজ ভ্যাকসিন আসতে পারে এ মাসের শেষদিকে: স্বাস্থ্যমন্ত্রী গত ২৪ ঘণ্টায় সারাদেশে আরও ২২ জনের মৃত্যু হয়েছে আলেশা মার্ট উদ্বোধন করলো ই-কমার্স বিজনেস দেশের সেরা ব্র্যান্ডগুলোকে পুরস্কৃত করলো ১২তম বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স ও পিএবিএল এর যৌথ উদ্যোগে অনুষ্ঠিত হল ‘সাধারণ বীমাতে অ্যান্টি-মানি লন্ডারিং এবং সন্ত্রাসবাদের অর্থায়নের বিরুদ্ধে লড়াই’ বিষয়ক কর্মশালা

রাতে ৫ টাকার ধনেপাতা ওপাউরুটি চান লকডাউন ওয়ারীর বাসিন্দারা

সংবাদ সংগ্রহকারীঃ
  • তথ্য হালনাগাদের সময়ঃ মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০
  • ১২৩ প্রদর্শিত সময়ঃ

রাজধানীর ওয়ারীতে লকডাউন যেন প্রহসনে রূপ নিয়েছে। ঠুনকো অজুহাতে একদিকে যেমন ঢোকা-বের হওয়ার চেষ্টায় ব্যস্ত স্থানীয়রা। তেমনি চতুর্থ দিনেও প্রবেশমুখ নিয়ে কাটেনি ধোঁয়াশা। আর কঠোরভাবে লকডাউন বাস্তবায়নে এলাকাবাসীর সহযোগিতা চেয়েছেন ঢাকা দক্ষিণ সিটির মেয়র।

লকডাউনে থাকা ওয়ারীর এক বাসিন্দার চাই পাউরুটি। স্থানীয় দোকান থেকে এনে দেয়াও হলো। কিন্তু চলবে না তাতে। পাউরুটি কিনতে নিজেই যেতে চান ঠাটারীবাজারে। এমন আরো শত বাহানার মুখোমুখি হতে হচ্ছে স্বেচ্ছাসেবকদের।

এক স্বেচ্ছাসেবক বলেন, যেটা প্রয়োজন না সেটাও চচ্ছে। গতকাল রাতে একজন চেয়েছেন ৫টাকার ধন্যাপাতা। সেটার জন্য ফোন দিয়েছে। আমাদের স্বেচ্ছাসেবকরা সেটা দিয়ে এসেছেন।

প্রথম দিন ঢোকা-বের হওয়ার জন্য দু’টি পথ নির্দিষ্ট করা ছিল। কিন্তু সোমবার থেকে জয়কালী মন্দির সড়ক সংলগ্ন গেইট দিয়ে বের হওয়া ও টিপু সুলতান রোড দিয়ে ঢোকার পথ নির্ধারণ করা নিয়ে পাল্টাপাল্টি বক্তব্য পুলিশ ও স্বেচ্ছাসেবকদের।

স্বেচ্ছাসেবকরা বলছেন, একটি রাস্তা ঢোকার, অন্যটি বের হওয়ার।

এদিকে এডিসি দ্বীন মোহাম্মদ বলেন, দুটো রাস্তা দিয়েই ঢোকা ও বের হওয়া যাবে।

এদিকে নগরভবনে সংবাদ সম্মেলনে ঢাকা দক্ষিণ সিটির মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস লকডাউন বাস্তবায়নে এলাকাবাসীর সহযোগিতা চাইলেন।

চারদিনেও ওয়ারীতে লকডাউন কার্যকরে অব্যবস্থাপনা দূর না হওয়ায় হতাশ নগরবাসী।

খবরটি আপনার স্যোশাল টাইমলাইনে শেয়ার করুন।

Comments are closed.

এই জাতীয় আরও অন্যান্য খবর
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত আইরিস মিডিয়া বাংলাদেশ
error: আইরিস এর অনুমতি নাই !!!